জঙ্গিবাদের বিরুদ্ধে রাজবাড়ীতে ছাত্র ইউনিয়নের মানববন্ধন ও বিক্ষোভ –

রুবেলুর রহমান, রাজবাড়ী বার্তা ডট কম :

RAJBARI SATO UNION NEWS PIC 18 JULAY

রাজবাড়ীতে সন্ত্রাস, সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলার লক্ষে মানববন্ধন ও বিক্ষোভ করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জেলা শাখা সদস্য ও সরকারী কলেজের শিক্ষকগণ।
সোমবার সকাল ১১টার দিকে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন রাজবাড়ী জেলা শাখার উদ্দ্যোগে রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে এ জঙ্গিবাদের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।
জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলার আহব্বানে একাত্ম্যতা প্রকাশ করে কলেজের অধ্যক্ষ সহ অন্যান্য শিক্ষকগণ এতে অংশ গ্রহন করেন।
ক্যাম্পাসের মুক্তমঞ্চের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধনে অংশ গ্রহন শেষে একটি বিক্ষোভ মিছিল ক্যাম্পাস প্রদক্ষিণ করে শহীদ মিনারের পাদদেশে গিয়ে শেষ হয়।
বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কলেজ শাখার সভাপতি সাগর রায় এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, রাজবাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ জয়নাল আবেদিন, উপাধ্যক্ষ জেসমিন নাহার, শিক্ষক পরিষদের সম্পাদক মোঃ নুরুল ইসলাম, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জেলা শাখার সাবেক সভাপতি এজাজ আহম্মদ, সুমন বিশ্বাস, বর্তমান কমিটির সভাপতি শিবনাথ বিশ^াস, সাধারন সম্পাদক আব্দুল হালিম বাবু প্রমূখ।
এ সময় ঢাকার গুলশান ও কিশোরগঞ্জের শোলাকিয়ায় যে জঙ্গি হামলা হয়েছে এমন হামলা যেন না দেশে হয় সে জন্য সবাইকে ঐক্যবদ্ধ হবার আহব্বান জানানো হয়।

(Visited 95 times, 1 visits today)