রাজবাড়ীতে গৃহবধুকে ধর্ষণের অভিযোগ-

রাজবাড়ী বার্তা ডট কম :

955

রাজবাড়ী জেলা সদরে এক গৃহবধু (২০) কে অপহরণ করে ২২ দিন আটকে রেখে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ওই অভিযোগে গতকাল সোমবার সকালে দুই জনকে চিহ্নিত করে এবং দুই/তিন জনকে অজ্ঞাত আসামী করে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
ওই গৃহবধু জানান, তার ৭/৮ বছর আগে বিয়ে হয়। স্বামীর সংসারে থাকা কালিন সময়ে গত দুই বছর ধরে রাজবাড়ী জেলা সদরের বসন্তপুর ইউনিয়নের ধুলদী লক্ষিপুর গ্রামের আব্দুস সাত্তার মোল্লার ছেলে আবু নাছের (২৩) ইচ্ছার বিরুদ্ধে দৈহিক মেলামেশা করে। গত ১৯ জুন রাতে স্বামীর বাড়ীর উঠানে তিনি অবস্থান করছিলেন। এ সময় আবু নাছের এবং তার সহযোগী একই গ্রামের মৃত বারেক মোল্লার ছেলে সিরাজ মোল্লা (৫২) ও অজ্ঞাত পরিচয়ের আরো ২/৩ জন তার মুখ আটকিয়ে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। তাকে রাজধানী ঢাকার নবিনগর এলাকার একটি বাসায় নিয়ে তোলে। সেই সাথে আসামীরা গত ১৩ জুলাই পর্যন্ত সেখানে আটকিয়ে রেখে ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে। পরবর্তীতে তাকে আবু নাছের তার বাড়ীতে নিয়ে আসে এবং স্বামীর বাড়ীতে ফিরে যেতে বলে। তিনি যেতে না চাইলে আবু নাছের ও সিরাজ মোল্লা জোরপূর্বক ওই বাড়ী থেকে বের করে দেয়।
এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই আবু হানিফা বলেন, এ ঘটনায় রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ইতোমধ্যে আসামী সিরাজ মোল্লাকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। গতকল বিকালে রাজবাড়ী হাসপাতালে ওই গৃহবধুর ডাক্তারী পরীক্ষা সম্পূর্ণ করা হয়েছে।

(Visited 158 times, 1 visits today)