রাজবাড়ীতে কলেজ ছাত্রকে কুপিয়ে জখম করলো দূর্বৃত্তরা –

রাজবাড়ী বার্তা ডট কম :

0led-1

রাজবাড়ী সরকারী কলেজের ডিগ্রী তৃতীয় বর্ষের ছাত্র নাজমুল হাসান (২০) কে কুপিয়ে মারাতœক ভাবে জখম করেছে দূর্বৃত্তরা। গত শনিবার রাতে জেলা শহরের কলেজ রোডের প্রবেশ পথে এ ঘটনা ঘটেছে বলে জানাগেছে। তাকে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতাল এবং পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নাজমুল জেলার কালুখালী উপজেলার রতনদিয়া বাজার এলাকার আব্দুল মতিন মিয়ার ছেলে।
আহত নাজমুল বলেন, তিনি তার গ্রামের বাড়ী থেকে ওই দিন রাত সাড়ে ১১ টার দিকে সার্টল ট্রেন যোগে রাজবাড়ী রেলষ্টেশনে পৌছান। সেখান থেকে আধা কিলো মিটার দুরে থাকা তার আবাসস্থল রাজবাড়ী সরকারী কলেজের পাশের জননী মঞ্জিলের ম্যাচের উদ্দেশ্যে একা পায়ে হেঁটে রওনা হন। তিনি কলেজ রোডে প্রবেশ করতেই একাধিক দূর্বৃত্ত তার গতিরোধ করে। দূর্বৃত্তরা তাকে ঘিরে ধরার চেষ্টা করতেই তিনি দৌড় দেন। তবে পেছন থেকেই দূর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কোপাতে থাকে। এতে তার গলা, ঘাড় ও পিঠের বিভিন্ন স্থানে গুরুতর জখমের সৃষ্টি হয়।
ওই ম্যাচে থাকা অপর ছাত্র শাহিন মাহমুদ জানান, মারাতœক রক্তাক্ত অবস্থায় নাজমুল তাদের ম্যাচের মধ্যে এসে পরে। তখন তার অবস্থা আশংঙ্কা জনক ছিল। ফলে দ্রুত তাকে রাজবাড়ী সদর হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে থাকা চিকিৎসক তাকে প্রাথমিক সেবা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাতেই ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। গতকাল রবিবার সকাল পর্যন্ত সে ওই হাসপাতালেই চিকিৎসাধিন ছিল। তবে তার ধারনা দূর্বৃত্তরা ছিল ছিনতাইকারী। রাতের বেলায় নাজমুলের কাছে থাকা মোবাইল ফোন ও নগদ টাকাসহ অন্যান্য মালামাল ছিনিয়ে নিতেই তাকে এভাবে কুপিয়ে জখম করেছে।
রাজবাড়ী থানার এসআই সোলাইমান কাজী বলেন, রাতেই তিনি ঘটনাস্থল ও হাসপাতালে গিয়েছেন। আহত কলেজ ছাত্রের সাথে কথা বলেছেন। সেই সাথে দূর্বৃত্তদের গ্রেপ্তারের চেষ্টা চালিয়েছেন। তবে এ ঘটনায় গতকাল রবিবার বিকাল পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি বলেও তিনি জানিয়েছেন।

(Visited 619 times, 1 visits today)