রাজবাড়ী জেলা মহিলা পরিষদের সম্মেলনে লাইলী সভাপতি এবং সবিতা সম্পাদক নির্বাচিত-

রাজবাড়ী বার্তা ডট কম :

Un98titled-1

“সংগঠনকে সুসংহত করি একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবেলা করি’-এ শ্লোগানকে সামনে রেখে গত শুক্রবার সকালে রাজবাড়ীতে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ মহিলা পরিষদের পঞ্চম জেলা সম্মেলন।
ওই সম্মেলন উপলক্ষে সকালে বের করা হয় বর্ণাঢ্য র‌্যালী। র‌্যালীটি শহরের প্রধান সড়ক প্রদক্ষি শেষে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে সামনে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন অনুষ্ঠানে মিলিত হয়। পরে ওই মিলনায়তনে অনুষ্ঠিত হয় প্রথম পর্বের আলোচনা সভায়। জেলা মহিলা পরিষদের সভাপতি লাইলী নাহারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তৃতা করেন, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি রেখা চৌধুরী, সাধারন সম্পাদক ডাঃ মালেকা বানু, রাজবাড়ী পৌর মেয়র মোহাম্মদ আলী চৌধুরী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সালমা বেগম, প্রবীন মহিলা নেত্রী এড ঃ দেবাহুতি চক্রবর্তী, জেলা শাখার সাধারণ সম্পাদক ডাঃ পূর্ণিমা দত্ত প্রমুখ।
পরে অনুষ্ঠিত হয় সম্মেলন। এতে লাইলী নাহারকে পুনরায় সভাপতি এবং সবিতা চন্দকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৩৫ সদস্য বিশিষ্ঠ জেলা কমিটি ঘোষনা করা হয়।
এর আগে স্থাানীয়, জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের মৃত্যুবরণকারী ব্যক্তিদের নামের প্রতি সম্মান প্রদর্শন করে নিরবতা পালন করা হয়।

(Visited 113 times, 1 visits today)