শান্তিপূর্ণ ভাবে বালিয়াকান্দির ৭ ও গোয়ালন্দের ২ ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত-

রাজবাড়ী বার্তা ডট কম :

0000titled-1

শান্তিপূর্ন পরিবেশে আজ শনিবার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ৭ টি ও গোয়ালন্দ উপজেলার ২ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বালিয়াকান্দির নারুয়া, নবাবপুর, জঙ্গল, জামালপুর, ইসলামপুর, বহরপুর, বালিয়াকান্দি এবং গোয়ালন্দের ছোটভাকলা ও উজানচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকাল থেকে ভোট কেন্দ্র গুলোতে নারী ভোটারদের দীর্ঘ লাইন দেখা যায়।
এদিকে, ভোট কেন্দ্র গুলো রাজবাড়ী জেলা প্রশাসক জিনাত আরা, পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএমসহ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের উদ্ধর্তন কর্মকর্তারা পরিদর্শন করেছেন।
ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ করতে রাজবাড়ীতে আনসার, পুলিশ, র‌্যাব, গ্রাম পুলিশের মোট ২ হাজার ৫৮ জন আইনশৃঙ্খলা বাহিনী সদস্য মোতায়েন করা হয়।
বালিয়াকান্দি উপজেলার ৭ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২৯ জন চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষিত সদস্য পদে ৬২ জন প্রার্থী সাধারন সদস্য পদে ২ শত ২৯ জন প্রতিদ্বন্দিতা করছেন। এই উপজেলায় পুরুষ ভোটারের সংখ্যা ৭৭,৫৮০ জন মহিলা ভোটার ৭৫,৪৬৬ জন মোট ভোটার ১ লক্ষ ৫৩ হাজার ৪৬ জন।
গোয়ালন্দ উপজেলার ২ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ জন চেয়ারম্যান প্রার্থী সংরক্ষিত ১৯ জন আর সাধারন সদস্য ৫৭ জন। এই ২ ইউনিয়ন পরিষদের পুরুষ ভোটার ১৬ হাজার ৭ শত ৩ জন মহিলা ভোটার ১৬ হাজার ৭২ জন- মোট ভোটার ৩২ হাজার ৭ শত ৭৫ জন।

(Visited 181 times, 1 visits today)