রাজবাড়ী সদর উপজেলার আওয়ামীলীগের ৫ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বহিষ্কার –

রাজবাড়ী বার্তা ডট কম :

o Photo

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের বিরুদ্ধে অবস্থান নিয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে নিজেকে বহাল রাখা এবং দলীয় প্রার্থীকে বাদ দিয়ে অন্য প্রার্থীর পক্ষে প্রচারণা চালানোর অভিযোগে রাজবাড়ী সদর উপজেলা আওয়ামীলীগের গুরুত্বপূর্ণ ৫ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।
জানাগেছে, গত বুধবার রাতে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে মোঃ রমজান আলী খানের সভাপতিত্বে অনুষ্ঠিত রাজবাড়ী সদর উপজেলা আওয়ামীলীগের এক জরুরী সভায় এসব সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী সহ সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় রাজবাড়ী জেলা সদরের বিভিন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থীদের উপেক্ষা করে বেশ কয়েকজন নেতা চেয়ারম্যান প্রার্থী হিসেবে বহাল থাকা এবং কতিপয় নেতা-কর্মীর অন্য প্রার্থীর পক্ষে প্রচারণার চালানোর বিষয়টি গুরুত্ব সহকারে আলোচনা করা হয়। অতঃপর দলীয় প্রার্থী মনোনয়নকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থী হওয়ায় রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ লুৎফর রহমান বাচ্চু (দাদশী ইউপি), উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মোঃ কবির উদ্দিন শিকদার বাবলু (মিজানপুর ইউপি), মোঃ শাহীন খান ( আলীপুর ইউপি), খানখানাপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক এস এম ফরহাদ হোসেন (নান্নু) ও মূলঘর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আক্কাছ আলীকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া দলীয় প্রার্থীদের বাদ দিয়ে অন্য প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে খানখানাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ হবিবর রহমান হবি এবং খানখানাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মিয়াকে দল থেকে কেন বহিষ্কার করা হবেনা এই মর্মে ২ দিনের মধ্যে কারণ দর্শাতে বলা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকালে রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ ওয়াহিদুজ্জামান স্বাক্ষরিত পত্রে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

(Visited 482 times, 1 visits today)