ঢাকাWednesday , 3 August 2022

বালিয়াকান্দির সোনাপুরে প্রবাসীর বাড়ীতে ডাকাতি

Link Copied!

রাজবাড়ী বার্তা ডট কম :  

রাজবাড়ীর বালিয়াকান্দিতে প্রবাসির বাড়ীতে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। মুখোশধারী ডাকাতরা ওই বাড়ীর লোকদের জিম্মি করে নগদ টাকা ও স্বার্ণালকার নিয়ে গেছে।


জানাগেছে, জেলা বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের সোনাপুর গ্রামের মোকলেসুর রহমানের ছেলে ও সিঙ্গাপুর প্রবাসী মিজানুর রহমান মিয়া এবং খোকন মিয়ার বাড়ীতে গত মঙ্গলবার রাত ২টার দিকে ১২/১৩ জনের একদল মুখোশ পরিহিত ডাকাত আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র নিয়ে প্রবেশ করে। তারা কয়েকমাস আগে সিঙ্গাপুর থেকে বাড়ীতে ফিরে আসা খোকন মিয়ার শিশু মেয়েকে অস্ত্রের মুখে জিম্মি করে এবং খোকন ও ভাতিজাকে বেঁধে মারপিটও করে। এক পর্যায়ে তারা খোকনের স্ত্রীর কাছ থেকে আলমারির চাবি নিয়ে সেখানে থাকা নগদ ৩৮ হাজার টাকা ও ৫/৬ ভরি স্বার্ণালংকার নিয়ে চম্পট দেয়।


ঘটনার সত্যতা স্বীকার করে ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল হোসেন আলী বলেন, খবর পেয়ে বালিয়াকান্দি থানা পুলিশের পাশাপাশি বুধবার সকালে তিনিও ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলে গত সোমবার রাতে একই উপজেলার বহরপুর ইউনিয়নের রায়পুর গ্রামে একই পরিবারের ৬ জনকে অজ্ঞান ও মারধোর করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটপাটের ঘটনা ঘটে। পর পর একই ধরণের ঘটনায় এলাকাবাসী আতংকিত হয়ে পরেছে।


বালিয়াকান্দি থানার ওসি মোঃ আসাদুজ্জামান জানিয়েছেন, আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধিন।

(Visited 599 times, 1 visits today)