রাজবাড়ীতে ছাত্রদলের উদ্যোগে আনন্দ মিছিল –

রাজবাড়ী বার্তা ডট কম :

98761

রাজবাড়ী জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়মসহ দুই জনকে নতুন কেন্দ্রীয় নির্বাহী কমিটির ফরিদপুর অঞ্চলের সহ-সাংগঠনিক সম্পাদক মনোনীত করা হয়েছে।
সোমবার বিকালে নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ নাম ঘোষনা করেন। এ সময় সারাদেশের আরো বেশ কয়েকজন সহ-সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষনা করা হয়।
আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম ফরিদপুর অঞ্চলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মনোনীত হওয়ার পর তিনি বলেন, বিএনপি বাংলাদেশের একটি বৃহৎ গণতান্ত্রিক রাজনৈতিক দল। এই বৃহৎ দলের একজন কর্মীর দায়িত্ব পালন করতে পারলে তিনি নিজেকে ধন্য মনে করবেন। এ সময় তিনি বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে কৃতজ্ঞতা জানান। একই সাথে তাকে ফরিদপুর অঞ্চলের সহ-সাংগঠনিক মনোনীত করায় তিনি সকলের সহযোগীতা কামনা করেন। তিনি আরো বলেন, তৃনমুলে বিএনপি’র ব্যাপক জন সমর্থন রয়েছে। একে আরোও শক্তিশালী করে গড়ে তোলা দরকার।
এদিকে, ওই খবর রাজবাড়ীতে পৌছানোর পর জেলা ছাত্রদলের উদ্যোগে আনন্দ মিছিল বের করা হয়। জেলা বিএনপি কার্যালয় থেকে বের করা হয় মিছিল। মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই কার্যালয়ে এসে শেষ হয়। মিছিলে আরিফুল ইসলাম রোমান, ভিপি আরিফুল ইসলাম আরিফ, সোহেল মন্ডল, আনিস, ফারুক, মুন্নাফ, প্রিন্স, মিন্টু, হিরু, ফরিদ, আফজাল, পিয়াসসহ ছাত্রদলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

(Visited 116 times, 1 visits today)