ঢাকাSunday , 3 July 2022

বিদেশ যাবার চেষ্টা করতে এসে ধর্ষণের শিকার হলো বিধবা !

Link Copied!

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীতে বিদেশ যাবার চেষ্টা করতে এসে ২৭ বছর বয়সী এক বিধবা ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে আদালতের নির্দেশে গত শনিবার রাজবাড়ী থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে। মামলায় রাজবাড়ীর কালুখালী উপজেলার হেমায়েতখালী গ্রামের মৃত আলমগীর বিশ্বাসের ছেলে মোঃ আল আমিন (২৮) কে আসামি করা হয়েছে।


ওই বিধোবার অভিযোগ, তার স্বামী সড়ক দূর্ঘটনায় মারা যান। এক মাত্র শিশু সন্তানকে নিয়ে তিনি বাবা বাড়ীতে অবস্থান করছিলেন। তবে তার নিজের ও সন্তানের উজ্বল ভবিষ্যতের কথা চিন্তা করে তিনি দুবাই যাবার চেষ্টা শুরু করেন। এর অংশ হিসেবে তিনি দুবাই প্রবাসী মোঃ জামাল বিশ্বাসের রাজবাড়ী জেলা শহরের কাজিকান্দা গ্রামের ভাড়া বাসায় গত ১৮ জুন আসেন। ওই বাড়ীতে একই উদ্দেশ্যে আল আমিনও আসে। রাতে জামাল বিশ্বাসের স্ত্রী হাচিনা খাতুনের সাথে দুবাই যায় সংক্রান্ত কথা বলে ও রাতের খাবার খেয়ে পাশের একটি রুমে তিনি ও তার বোন এবং অপর একটি রুমে আল আমিন ঘুমিয়ে পড়েন। রাত ২টার দিকে তার বোন প্রাকৃতিক ডাকে সারা দিতে পাশের বাথরুমে যান। এ সুযোগে আল আমিন তার কাছে আসে এবং ঘুমন্ত অবস্থায় অতর্কিত ভাবে তাকে ধর্ষণ করে। তিনি ওই সময় চিৎকার দিলে তার বোন এবং জামাল বিশ্বাসের স্ত্রী হাচিনা খাতুনসহ স্থানীয়রা এগিয়ে আসে। ওই সুযোগে আল আমিন পালিয়ে যায়। এ ঘটনায় তিনি বাদী হয়ে আল আমিনকে আসামি করে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে গত ২০ জুন একটি মামলা দায়ের করেন। আদালত মামলাটি রেকর্ড করার জন্য রাজবাড়ী থানার ওসিকে নির্দেশ দেন।


এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই আবু তালেব জানান, আদালতের নির্দেশনার আলোকে ওই মামলাটি থানায় রেকর্ড করা হয়েছে। আসামিকে গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

(Visited 541 times, 1 visits today)