ঢাকাSunday , 12 June 2022

বিনাপ্রতিদ্বন্দিতায় অভিভাবক সদস্য নির্বাচিত হলেন সাংবাদিক সোহেল

Link Copied!

রাজবাড়ী বার্তা ডট কম :


রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া মুন্সী ইয়ার উদ্দিন আহম্মেদ বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দিতায় অভিভাবক সদস্য, সংরক্ষিত মহিলা সদস্য ও শিক্ষক প্রতিনিধি নির্বাচিত হয়েছে।


আগামী ২৫জুন নির্বাচনে অভিভাবক সদস্য পদে ৬জন ও সংরক্ষিত মহিলা আসনের সদস্য পদে ২জন অংশগ্রহণ করেন। নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জহুরুল ইসলামের প্রচেষ্টায় রবিবার প্রত্যাহারের শেষ দিনে অভিভাবক সদস্য পদে ২জন ও সংরক্ষিত মহিলা আসনের সদস্য পদে ১জন প্রার্থী প্রত্যাহার করায় অভিভাবক সদস্য পদে দৈনিক আমাদের সময়ের রাজবাড়ী জেলা প্রতিনিধি ও দৈনিক রাজবাড়ী কন্ঠ পত্রিকার বার্তা সম্পাদক সোহেল রানা, তৃতীয়বারের মতো মোঃ বাদশা মোল্যা, ইউপি সদস্য শহিদুল ইসলাম, মাসুদুর রহমান এবং সংরক্ষিত মহিলা সদস্য হিসেবে রিনা বেগম বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন। শিক্ষক প্রতিনিধি হিসেবে মোঃ আবুল কাসেম, কামাল হোসেন ও মহিলা শিক্ষক প্রতিনিধি হাসিনা পারভীন এবং প্রতিষ্ঠাতা সদস্য মুন্সী আবুল কালাম সামসুদ্দিন নির্বাচিত হন।


নারুয়া মুন্সী ইয়ার উদ্দিন আহম্মেদ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কামরুল ইসলাম বলেন, আগামী ২৫জুন নির্বাচনে অভিভাবক সদস্য পদে ৬জন ও সংরক্ষিত মহিলা আসনের সদস্য পদে ২জন অংশগ্রহণ করেন। রবিবার প্রত্যাহারের শেষ দিনে অভিভাবক সদস্য পদে ২জন ও সংরক্ষিত মহিলা আসনের সদস্য পদে ১জন প্রার্থী প্রত্যাহার করায় বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন।

(Visited 34 times, 1 visits today)