ঢাকাTuesday , 7 June 2022

পাংশায় গৃহে আগুন, দরোজায় শিকল, থানায় অভিযোগ

Link Copied!

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর পাংশায় একটি শিক্ষক পরিবারকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দুপুরে পাংশা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
জানাগেছে, গত সোমবার রাত আড়াইটার দিকে জেলার পাংশা পৌর শহরের মৈশালা গ্রামে (পাংশা ফায়ার সার্ভিস ষ্টেশনের পেছনে) তাঁতীপাড়ায় টিটো কুমার কুন্ডুর বাড়িতে এ ঘটনা ঘটে। টিটের কুমার কুন্ডু জেলার পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের চর আফড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত রয়েছে।


শিক্ষক টিটো কুমার কুন্ডু জানিয়েছেন, প্রতিদিনের ন্যায় রাত ১১টার দিকে তার বড় ভাই লিটন কুমার কুন্ড, লিটনের ছেলে প্রত্যয় কুমার কুন্ডু ও মা মুক্তি রানী কুন্ড নিজ নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। হঠাৎ রাত আড়াইটার দিকে তাদের বসত ঘরে অগ্নিকান্ডের বিষয়টি তাদের নজরে আসে। তারা সে সময় বিদ্যুৎ লাইনের মেইন সুইচ বন্ধ করন। তবে ঘর থেকে বের হতে গেলে দেখতে পান প্রতিটা দরোজার বাইরের সিটকানি আটকানো। সে সময় তারা চিকার শুরু করেন এবং এক পর্যায়ে একটি দরোজা খলে বাইরে বের হতে সক্ষম হন তারা। ঘরের বাইরে বের হয়ে দেখেন বাড়ী ঘর গুলোর পাঁচটি দরজা ও বাড়ির মেইন গেট বাইরে থেকে আটকানো।


টিটোর বড় ভাই লিটন কুমার কুন্ডু বলেন, এ অগ্নিকান্ডে আমাদের চারটি প্রাণ ছাড়া আর কিছুই রক্ষা করতে পারিনি, বাড়ীর ঘর ও মালামাল পুরে ছাই হয়ে গেছে। অজ্ঞাত দূর্বৃত্তরা অত্যান্ত পরিকল্পিত ভাবে এই নৃশংস ঘটনা ঘটানোর চেষ্টা চালিয়েছে। যে কারণে তিনি বাদী হয়ে পাংশা থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে অভিযোগ দায়ের করেছেন।


পাংশা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মোঃ রয়েল আহম্মেদ বলেন, যে হেতুর ওই বাড়ীতে তাদের ষ্টেশনের পাশে। তাই কোন তথ্যের ভিত্তিতে নয়, হঠাৎ ওই বাড়ীতে অগ্নিকান্ডের বিষয়টি লক্ষ করে তারা সেখানে গিয়ে প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।
পাংশা মডেল থানার পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার ঘোষ জানান, ওই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তারা ঘটনাস্থল পরিদর্শনের পাশাপাশি বিষয়টি খতিয়ে দেখে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করবেন।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari ( https://www.youtube.com/channel/UCuDGuIdq78amgxb4yhEJ55w ) লিখে ইউটিউবে সার্চ দিলেও দেখা যাবে।

(Visited 291 times, 1 visits today)