পহেলা বৈশাখ উপলক্ষে রাজবাড়ী সরকারী কলেজের আনন্দ র‌্যালী –

রুবেলুর রহমান, রাজবাড়ী বার্তা ডট কম :

RAJBARI 1 BOISHAK GOVT COLLAGE NEWS PIC 14 APRIL

বাঙ্গালীর প্রাণের উৎসব বৈশাখকে স্বরণ করে রাখতে জেলার সর্বচ্চো বিদ্যাপীঠ রাজবাড়ী সরকারী কলেজের শিক্ষক-কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ এক আনন্দ র‌্যালী করেছে।
গত বৃহস্পতিবার সকালে রাজবাড়ী সরকারী কলেজের আয়োজনে ক্যাম্পাস প্রাঙ্গন থেকে শহরে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক পদক্ষিণ করে জেলা প্রশাসকের আ¤্রকানন চত্ত্বর হয়ে কলেজে এসে প্রীতি ভোজের মাধ্যমে এর শেষ হয়।
র‌্যালীটি শুরুর পূর্বে সকল শিক্ষক-কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দকে বৈশাখী উপহার শরুপ একটি করে এসে হে বৈশাখ লিখা ছোট গামছা দেওয়া হয়।
র‌্যালীটি দেশীয় ঐহিত্য ঘোড়ার গাড়ীর মাধ্যমে শোভা বর্ধন করেছে। এছাড়াও ব্যান্ড পার্টির তালে তালে সবাই আনন্দ উল্লাস করতে থাকে।
এতে উপস্থিত ছিলেন, রাজবাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ জয়নাল আবেদিন, উপাধ্যক্ষ জেসমিন নাহার, শিক্ষক পরিষদের সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম, বাংলা বিভাগের বিভাগী প্রধান অধ্যাপক একেএম মিজানুর রহমান, ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান আহাম্মেদ আলী, হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান দিলীপ কুমার কর, ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ সরোয়ার মোর্শেদ খান, হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আশরাফ হোসেন খান, দর্শন বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সালাম মন্ডল, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোক্তার হোসেন, আবুল কালাম আজাদ প্রমূখ।

(Visited 114 times, 1 visits today)