রাজবাড়ীর নতুন বাজার এলাকার ভাড়া বাসা থেকে গৃহবধু’র লাশ উদ্ধার-

রাজবাড়ী বার্তা ডট কম :

92 copy

রাজবাড়ী সদর হাসপাতাল থেকে গত বুধবার দুপুরে অঞ্জু রানী মন্ডল (২৬) নামে এক গৃহবধূর লাশ পুলিশ উদ্ধার করেছেন। সে জেলা সদরের বাণিবহ ইউনিয়নের আনন্দ দাসের স্ত্রী।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, সাম্প্রতিক সময়ে অঞ্জু রানী মন্ডলের স্বামী কাতার থেকে দেশে ফিরে আসে এবং তার স্বামী গত দুই সপ্তাহ ধরে ভারতে অবস্থান করছেন। তবে অঞ্জু রানী তার এক বছর বয়সী শিশু সন্তানকে নিয়ে জেলা শহরের নতুন বাজার এলাকার জনৈক আজিজুলের বাড়ীতে ভাড়া থাকতো। গতকাল সকাল ৯ টার দিকে শিশুটির কান্নার শব্দে প্রতিবেশিরা তার ঘরে যান। এ সময় ঝুলন্ত অবস্থায় তারা আঞ্জুকে দেখতে পান। তবে তার অবস্থা ছিল সে সময় সংকটাপূর্ণ। যে কারণে দ্রুত উদ্ধার করে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করে।
রাজবাড়ী থানার এসআই মামুন অর রশিদ জানান, খবর পেয়ে তিনি হাসপাতালে যান এবং সুরতহাল রিপোর্ট তৈরী করা কালিন দেখতে পান অঞ্জু রানীর গলায় পৃথক ভাবে কাল দাগ রয়েছে। ফলে সে আতœহত্যা করেছে না কি তাকে হত্যা করা হয়েছে সে তথ্য উদ্ঘাটন করতেই লাশটি ময়না তদন্তের জন্য রাজবাড়ীর মর্গে পাঠানো হয়েছে।

(Visited 159 times, 1 visits today)