বালিয়াকান্দিতে বিএনপি’র চেয়ারম্যান প্রার্থীকে মারপিট করলো বিদ্রোহী প্রার্থী –

রাজবাড়ী বার্তা ডট কম :

6vtled-1

রাজবাড়ীর বালিয়াকান্দি ইউনিয়নে বিএনপি’র চেয়ারম্যান প্রার্থী জাফর আলী মিয়াকে গতকাল রবিবার সকালে একই দলের বিদ্রোহী প্রার্থী এবং ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান খন্দকার মশিউল আযম চুন্নু বেধড়ক মারপিট করার অভিযোগ পাওয়া গেছে। ওই অভিযোগে গতকাল দুপুরে বিএনপি প্রার্থী জাফর বিদ্রাহী প্রার্থী চুন্নুর বিরুদ্ধে বালিয়াকান্দি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানাগেছে।
বিএনপি’র চেয়ারম্যান প্রার্থী জাফর আলী মিয়া জানান, জেলার বালিয়াকান্দি উপজেলার ৭টি ইউনিয়নে আগামী ২৩ এপ্রিল অনুষ্ঠিত হবে তৃতীয় ধাপের নির্বাচন। কেন্দ্র থেকে এবার বালিয়াকান্দি উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এবং একই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান খন্দকার মশিউল আযম চুন্নুকে মনোনয়ন দেয়নি। তাকে মনোনয়ন দিয়েছে এবং তিনি ধানের শীষ প্রতীয় নিয়ে নির্বাচন করছেন। আর চুন্নু দলীয় সিদ্ধান্ত না মেনে ঘোড়া প্রতীক নিয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। গতকাল রবিবার সকাল ৭ টার দিকে তিনি বালিয়াকান্দি উপজেলা সদরের পশ্চিমপাড়া এলাকায় থানা বিদ্রোহী প্রার্থী চুন্নুর বাড়ীর অদূরে থাকা বাড়ীতে বাড়ীতে গিয়ে প্রচারনার কাজ করছিলেন। এ সময় হঠাৎ করেই চুন্নু সেখানে আসে এবং তাকে বেধড়ক মারপিট করে। এ ঘটনার আগের দিন বিকালে চুন্নু তার প্রচার মাইকের তার ছিড়ে দিয়েছে।
বর্তমান চেয়ারম্যান খন্দকার মশিউল আযম চুন্নু বলেন, তিনি তার প্রতীক নিয়ে প্রচারনা চালাচ্ছিলেন। এ সময় তাকে দেখে প্রার্থী জাফর আলী মিয়া দৌড়ে পালিয়ে যায়। তাকে তিনি মারপিট করেনি।
বালিয়াকান্দি থানার ওসি বালিয়াকান্দি থানার ওসি জাহিদুল ইসলাম পিপিএম জানান, বিএনপি’র চেয়ারম্যান প্রার্থী জাফর আলী মিয়া বিদ্রোহী প্রার্থী চুন্নুর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

(Visited 256 times, 1 visits today)