বহরপুরে আ:লীগ প্রার্থীর পোষ্টার ছেড়ার অভিযোগে বিদ্রোহী প্রার্থীর ২ কর্মীকে মারপিট –

রাজবাড়ী বার্তা ডট কম :

00titled-1

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের যদুপুর এলাকায় নৌকা মার্কা প্রতিকের পোষ্টার ছেড়ার অভিযোগে আওয়ামীলীগের বহিস্কৃত সতন্ত্র প্রার্থীর ২ সমর্থককে গত শনিবার দুপুরে মারপিট করেছে। মারপিটের শিকার বহরপুর ইউনিয়নের চরগুয়াদাহ গ্রামের আঃ সাত্তার মোল্যার ছেলে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম সাবু, ইলিশকোল গ্রামের বুলবুল আহম্মেদের ছেলে বহরপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মিজানুর রহমান (৩৫) কে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আওয়ামীলীগের বহিস্কৃত নেতা ও বহরপুর ইউনিয়ন পরিষদের সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী খলিলুর রহমান খান বলেন, নৌকা মার্কার প্রার্থী রেজাউল করিমের সমর্থকরা তার দুই সমর্থককে মারপিট করেছে। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম বলেন, তার নৌকা মার্কার পোষ্টার বহরপুর, আড়কান্দি, চরগুয়াদাহ, বংকুর এলাকা থেকে আওয়ামীলীগের বহিস্কৃত নেতা খলিলুর রহমানের লোকজন ছিড়ে ফেলছে। ২/৩বার করে পোষ্টার লাগানো হলেও তারা ছিড়ে ফেলে। শনিবার দুপুরে আড়কান্দি নার্সারী এলাকায় নৌকা মার্কার পোষ্টার ছেড়ার সময় স্থানীয় এলাকাবাসী তাদেরকে হাতে নাথে ধরে গণধোলাই দেয়। বিষয়টি তিনি থানা পুলিশকে জানিয়েছেন।
বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মোঃ জাহিদুল ইসলাম পিপিএম জানান, খবর পেয়ে তিনি তাৎক্ষনিক পুলিশ ফোর্স পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। তবে কেউ কোন লিখিত অভিযোগ করেনি।

(Visited 156 times, 1 visits today)