পাংশায় করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ট্রাক চালকের রিপোর্ট নেগেটিভ –

রুবেলুর রহমান, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সেনগ্রামে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মারা যাওয়া ট্রাক চালক রুহুল আমিন শেখ (৩২) এর রিপোর্ট নেগেটিভ এসেছে।
বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রফিুকল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। রুহুল শেখ সেনগ্রাম এলাকার হাবিবুর রহমানের ছেলে। সে পেশায় একজন ট্রাক টালক।
এরআগে ৬ এপ্রিল ঠান্ডা, জ্বর, কাসি, শ্বাষকষ্ট নিয়ে পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সেনগ্রামের নিজ বাড়ীতে মারা যান রুহুল আমিন। পড়ে তার শরীরের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয় এবং ওই দিন রাতেই স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ অতিরিক্ত পুলিশ সুপার (পাংশা সার্কেল), থানার ওসিসহ ১১ জন তার জানাযা নামাজ ও দাফন সম্পন্ন করেন। ওই ঘটনায় উপজেলা প্রশাসন সেনগ্রাম বাজার ও গ্রামকে লকডাউন ঘোষনা করেন।
পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম বলেন, গত ৬ এপ্রিল ঠান্ডা, জ্বর, শ্বাষকষ্ট নিয়ে সেনগ্রামে এক ট্রাক চালক মারা গেলে করোনা সন্দেহে ওই গ্রাম ও বাজার লকডাউন করে দেন এবং মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠান। আজ ওই ব্যক্তির রিপোর্ট এসেছে, যা নেগেটিভ। এতে করে সেনগ্রামসহ উপজেলার সবার মধ্যে স্বস্তি ফিরে এসেছে। সবাই আতঙ্কে ছিল কি হয়। নেগেটিভ রিপোর্ট আসার পর সেনগ্রাম ও বাজারকে লকডাউন তুলে নেওয়া হয়েছে। তবে সামাজিক দুরত্ব বজায় রাখাসহ অন্যান্য সরকারী আদেশ বলবৎ থাকবে।

(Visited 93 times, 1 visits today)