রাজবাড়ীতে এমপি ও তার মেয়ের উদ্যোগে দরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধন –

রাজবাড়ী বার্তা ডট কম :

করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্র মানুষদের পাশে দাড়িয়েছেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী ও তার একমাত্র কন্যা কানিজ ফাতেমা চৈতি। তারা রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার দশ হাজার দরিদ্র মানুষের মাঝে চাল, ডাল, আটা, আলুসহ নানা রকম খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন। যে উদ্যোগের অংশ হিসেবে সোমবার বিকালে রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের দত্তপাড়া আমির উদ্দিন সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সামাজিক দুরত্ব মেনে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন।
সে সময় সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী ও তার একমাত্র কন্যা কানিজ ফাতেমা চৈতি, খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি আবু শহিদ, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নাছির উদ্দিন মোল্লা, একই কমিটির কোষাধ্যক্ষ নবকুমার দত্ত, খানখানাপুর ইউনিয়নের সহ-সভাপতি হাবিবুর রহমান, সদর উপজেলা যুব মহিলা লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউনিয়ন সভাপতি উলফাত জাহান তরীসহ অন্যান্যরা। পরে আগতদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।
সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী বলেন, সরকারী সহযোগিতার পাশাপাশি নিজস্ব উদ্যোগে তিনি এসব খাদ্য সামগ্রী বিতরণ করছেন। তার নির্বাচনী এলাকার মানুয়েরা যাতে খাদ্যাভাবে না থাকে সে কারণেই তিনি এ উদ্যোগ নিয়েছেন। তিনি আরো বলেন, করোনা ভাইরাস রোধে বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশনা মতে সকলকে ঘরে থাকতে হবে, মুখে মাস্ক পড়াসহ সামাজিক দুরত্ব মেনে চলতে হবে।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari লিখে ইউটিউবে সার্জ দিলেও দেখা যাবে।

(Visited 77 times, 1 visits today)