বাড়ী বাড়ী গিয়ে মাস্ক ও হ্যান্ড স্যানেটাইজার তুলে দিলেন রাজবাড়ীর এসপি ! –

রাজবাড়ী বার্তা ডট কম :

করোনা ভাইরাস প্রতিরোধে সরকারী নিষেধাজ্ঞা থাকায় এবং জনসাধারণকে নিজ নিজ বাড়ী রাখতে রাজবাড়ীর পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম নিজেই বের হয়েছেন। তিনি জেলা শহরের বিভিন্ন এলাকার বাড়ীতে বাড়ীতে যান এবং তাদের হাতে মাস্ক ও হ্যান্ড স্যানেটাইজার তুলে দেন।
রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, শনিবার দুপুরে জেলা শহরের বড়পুল, সজ্জানকান্দা, হরিতলাসহ আশপাশের এলাকায় পুলিশ সুপার নিজেই বাড়ী বাড়ী গিয়ে মানুষের পরিবার গুলোর মধ্যে মাস্ক ও হ্যান্ড স্যানেটাইজার তুলে দেন। সে সময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহ উদ্দিন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল, সদর থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার, ডিবি ওসি ওমর শরীফ ও রাজবাড়ী পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর শেখর চক্রবর্তীসহ অন্যান্যরা।
সে সময় উপস্থিত ফ্রান্স প্রবাসী ব্যবসায়ী আশরাফুল ইসলাম জানান, রাজবাড়ীর পুলিশ সুপারের এ কার্মকান্ডে তারা ও এলাকার বাসিন্দারা খুশি। কারণ এখন অর্থ ব্যয় করলেও বাজারে হ্যান্ড স্যানিটাইজার পাওয়া যাচ্ছে না। অথচ করোনা ভাইরাস প্রতিরোধে নিত্যপ্রয়োজনীয় হ্যান্ড স্যানিটাইজার ঘরে বসে এবং পুলিশ সুপার নিজে এসে পৌছে দিচ্ছেন তা সত্যিই প্রসংশনীয়।
রাজবাড়ীর পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে পরিস্কার পরিচ্ছন্নতা জরূরী। আর মানুষকে নিরাপদে রাখতে হলে প্রয়োজন হ্যান্ড স্যানিটাইজার। যা বর্তমানে কোন দোকানেই পাওয়া যাচ্ছে না। এমনি একটা গুরুত্বপূর্ণ দ্রব্যের প্রয়োজনীয়তা উপলব্ধি করেই তিনি হ্যান্ড স্যানিটাইজার তৈরীর উদ্যোগ নেন। খুব বেশি ব্যয় না করেই তিনি রাজবাড়ী পুলিশ লাইনে ৫০ হাজার বোতল হ্যান্ড স্যানিটাইজার এবং রাজবাড়ী বিসিক-এর একটি কারখানা থেকে ১০ হাজার মাস্ক তৈরী করছেন। যা বিতরণ করছেন।

(Visited 114 times, 1 visits today)