রাজবাড়ী বার্তায় নিউজ প্রকাশের পর কৃষকলীগ নেতা হকের উদ্যোগে খাবার পেলো পত্রিকা বিক্রেতারা –

 রাজবাড়ী বার্তা ডট কম :

করোনা ভাইরাসের প্রভাবে অসহায় হয়ে পড়া রাজবাড়ী জেলা শহরে কর্মরত জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকার হকারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন স্থানীয় দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক ও কেন্দ্রীয় কৃষকলীগ নেতা নূরে আলম সিদ্দিকী হক। এর আগে গত শুক্রবার জেলার সব চেয়ে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “রাজবাড়ী বার্তা ডট কম”-এ পত্রিকা বিক্রেতা হাসেম কে নিয়ে নিউজ প্রকাশ করা হয়। সে সময়ই নুরে আলম সিদ্দিকী হক এই সব পত্রিকা বিক্রেতাদের পাশে দাঁড়ানোর কথা প্রকাশ করেন।

শনিবার দুপুর ১২ টার দিকে জেলা শহরের রাজবাড়ী প্রেসক্লাব সংলগ্ন সালমা হোটেলের দ্বিতীয় তলায় পত্রিকার স্থায়ী কার্যালয়ে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সে সময় শহরের ১৪ জন অসহায় পত্রিকার হকারের প্রত্যেককে ১০ কেজি চাল, ১ কেজি চাল, ১ লিটার তেল, ২ কেজি আলু ও একটি করে সাবান দেওয়া হয়। সে সময় উপস্থিত ছিলেন, জনতার আদালত পত্রিকার নির্বাহী সম্পাদক ও সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি সমিত্র শীল চন্দন ও “রাজবাড়ী বার্তা ডট কম”-এর প্রতিবেদক রুবেলুর রহমান।
পত্রিকার সম্পাদক ও কৃষকলীগ নেতা নূরে আলম সিদ্দিকী হক জানান, প্রাণঘাতি করোনা ভাইরাসের থাবায় এখন সবার মধ্যে আতঙ্ক বিরাজ করছে। পাশাপাশি কর্মহীন হয়ে অসহায় হয়ে পড়েছেন প্রায় সব শ্রেনী-পেশার মানুষ। সাধারনত যারা দিনে এনে দিনে খায় এমন মানুষ সবেচেয়ে বেশি অসহায়। এমন সময় তিনি অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন। যার ধারাবাহিকতায় শহরের ১৪ জন অসহায় পত্রিকার হকারকে কিছু খাদ্য সামগ্রী দিয়েছেন। এমন দুঃসময়ে খেটে খাওয়া ও অসহায় মানুষের পাশে সমাজের বৃত্তবানসহ সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।
তিনি আরো জানান, এরআগেও তিনি অসহায়দের সহযোগিতা করেছেন এবং সামর্থ অনুযায়ী এ দূর্যোগকালীন সময়ে সহযোগিতা অব্যাহত রাখবেন।

(Visited 257 times, 1 visits today)