রাজবাড়ী-২ আসনের এমপি ছেলের উদ্যোগে হাসপাতালে ডাক্তারদের সুরক্ষা উপকরণ বিতরণ –

রাজবাড়ী বার্তা ডট কম :

করোনা ভাইরাস প্রতিরোধ ও চিকিৎসায় ডাক্তারদের সুরক্ষার জন্য এমপি পুত্র আশিক মাহমুদ মিতুল হাকিমের উে ্যাগে রাজবাড়ী সদর হাসপাতালসহ জেলার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গুলাতে সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
সোমবার (৩০ মার্চ) বেলা সাড়ে ১১ টার দিকে রাজবাড়ী সদর হাসপাতালে এ সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়। এ সময় সুরক্ষা উপকরণ গ্রহন করেন, রাজবাড়ী সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম, সদর হাসপাতালের তত্বাবধায়ক দীপক কুমার বিশ্বাস প্রমূখ।
জানাগেছে, রাজবাড়ী-২ আসনের এমপির পুত্র জেলা আওয়ামী লীগের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুল হাকিমের নিজস্ব অর্থায়নে করোনা ভাইরাস থেকে ডাক্তার ও সেবিকাদের রক্ষার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে ২০ সেট পিইপি, ৬৫টি মাস্ক, কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ সেট ও বালিয়াকান্দিতে ২০ সেট পিইপিসহ সকল ডাক্তার ও সেবিকাদের মাস্ক ও হ্যান্ড গ্লাভস দেন। এর আগে গতকাল পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুরক্ষা উপকরণ বিতরণ করেন।
মিতুল হাকিমের পক্ষে সুরক্ষা উপকরণ বিতরণ করেন, সাবেক সিভিল সার্জন ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ডাঃ এএফএম সফিউদ্দিন পাতা।
সাবেক সিভিল সার্জন ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ডাঃ এএফএম সফিউদ্দিন পাতা বলেন, মিতুল হাকিম ডাক্তার, সেবিকাসহ সবাইকে রক্ষার জন্য তার নিজস্ব অর্থায়নে বিভিন্ন সুরক্ষা উপকরণ দিচ্ছেন, যা তিনি বিতরণ করছেন। পর্যায়ক্রমে একাধিকবার ব্যবহার যোগ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হবে। যা বর্তমানে প্রক্রিয়াধীন রয়েছে।

(Visited 350 times, 1 visits today)