রাজবাড়ীতে হোম কোয়ারেন্টাইনে ৫৮৭, এক কর্মকর্তাকে ঢাকায় রেফার্ড –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে বৃহস্পতিবার জানানো হয়েছে, গত ২৪ ঘন্টায় নতুন করে ৫১ জনসহ মোট ৫শ ৮৭ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এছাড়াও ৫১ জনকে রিলিজ দেয়া হয়েছে। রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম জানান, জেলা শিক্ষা অফিসের সহকারী প্রোগ্রামারকে রাজধানী ঢাকায় রেফার্ড করা হয়েছে। তার এক সপ্তাহ ধরে কাশি, জ্বর ও গলাব্যাথা রয়েছে এবং তিনি আমেরিকা থেকে আসা এক ব্যক্তির সংস্পর্শেও গিয়েছিলেন। যদিও আমেরিকা থেকে আসা ওই ব্যক্তি এখন পর্যন্ত সুস্থ্য আছেন।

অপরদিকে, সেনা সদস্যদের প্রধান সড়ক গুলোতে টহল কার্যক্রম পরিচালনা করতে দেখা গেছে জেলা প্রশাসনের পক্ষ থেকে সংঘবদ্ধ হয়ে মানুষ চলাচল নিষিদ্ধ করা হয়েছে। প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হতেও বলা হয়েছে। জেলা পুলিশের সদস্যরা মাস্ক বিহিন ও একত্রে চলাচলকারীদের কঠোর ভাবে নিয়ন্ত্রণ শুরু করেছেন। এদিকে, শহরের গুরুত্বপূর্ণ স্থান, রাস্তা ঘাট সহ বিভিন্ন স্থানে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে পক্ষ থেকে ব্লিচিং পাউডার মিশ্রিত পানি দিয়ে জীবানু মুক্ত করা হচ্ছে প্রতিদিন।

করোনা ভাইরাসের আতংকে নৌযান ও যানবাহন চলাচল সিমিত এবং ট্রেন চলাচল বন্ধ ঘোষনা করা হয়েছে। একই সাথে জেলার সকল হাট-বাজারের ওষুধের ফার্মেসী ও কাচাঁ মালের দোকান ছাড়া অন্যান্য দোকানপাট বন্ধ করে দেয়া হয়েছে।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari লিখে ইউটিউবে সার্জ দিলেও দেখা যাবে।

(Visited 946 times, 4 visits today)