রাজবাড়ীতে বিনামূল্যে বিতরণ করা হচ্ছে স্যানিটাইজার, মাস্ক ও সাবান –

রাজবাড়ী বার্তা ডট কম :

করোনা ভাইরাস প্রতিরোধে রাজবাড়ীতে সাধারণ খেটে খাওয়া মানুষ ও রিকসা চালকদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও সাবান বিতরণ করছেন তিনজন স্বেচ্ছাসেবী।
মঙ্গলবার দুপুর ১২ টার দিকে জেলা শহরের রেলগেট ও প্রেসক্লাব এলাকায় তাদের ঘুরে ঘুরে এসব বিতরণ করতে দেখাগেছে।
সামাজিক দ্বায়বদ্ধতা, সবাইকে সচেতন ও সুস্থ্য রাখতে তিনজন স্বেচ্ছাসেবী নিজস্ব উদ্দ্যোগে এ কার্যক্রম শুরু করলেও পরবর্তীতে জেলা পুলিশসহ অনেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।
আজ প্রথমদিনে প্রায় ৩শ সাবান, ১শ মাস্ক ও কিছু হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেছে স্বেচ্ছাসেবীরা। এছাড়া পর্যায়ক্রমে তারা প্রায় ১০ হাজার মাস্কসহ সামর্থ অনুযায়ী হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করবেন। স্বেচ্ছাসেবী হলেন, শায়লা তাবাসসুম নেওয়াজ, কবি নেহাল আহমেদ, সঞ্জয় ভৌমিক, স্মৃতি ইসলাম, নাছিম হায়দার কল্লোল প্রমুখ।
উদ্যোক্তা শায়লা তাবাসসুম নেওয়াজ বলেন, তারা তিনজন মিলে হ্যান্ড স্যানিটাইজার, সাবান ও মাস্ক বিতরণ শুরু করেছেন। প্রথমদিনের মত আজ বিতরণ করছেন। তাদের লক্ষ প্রায় ১০ হাজার মাস্ক ও সাধ্য অনুযায়ী হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করা। এটা দেওয়া হচ্ছে হতদরিদ্র ও যাদের কেনার সামর্থ্য নাই, তাদের মধ্যে। সমাজের বৃত্তবানদের এ দূর্যোগকালীন সময়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেবার আহ্বান জানান তিনি।

(Visited 150 times, 1 visits today)