রাজবাড়ীতে কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে লিফলেট বিতরণ-

রুবেলুর রহমান, রাজবাড়ী বার্তা ডট কম :

” পুলিশই জনতা, জনতাই পুলিশ” এই প্রতিপাদ্যকে বুকে ধারন করে রাজবাড়ী সদর থানা পুলিশ ও কমিউনিটি পুলিশিং ফোরাম প্রাণঘাতি করোনা ভাইরাস বিষয়ে জনগণকে সচেতন করতে লিফলেট বিতরণ শুরু করেছে।
রোববার বিকালে সদর থানা কমিউনিটি পুলিশিং ফোরাম ও থানা পুলিশ মিজানপুর ইউনিয়নের চরণারায়নপুর বাজারসহ বিভিন্ন স্থানে এ লিফলেট বিতরণ করেন।
এ সময় চায়ের স্টোলে টিভি বন্ধ রাখাসহ চা খাওয়ার পরে সমাগম না করতে এবং জনসমাগম করলে ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানানো হয়। এছাড়া বিদেশ থেকে কেউ আসলে নূন্যতম ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকা বাধ্যতামূলক ও তাদের বিষয়ে পুলিশকে জানানোর অনুরোধ করেন সদর থানার ওসি স্বপন মজুমদার।
তিনি বলেন, প্রানঘাতি করোনা ভাইরাস সারা বিশ্বের মত বাংলাদেশে সংক্রমিত হচ্ছে। ক্রমেই বিপদজনক হয়ে উঠছে ভাইরাসটি। এখনই এ ভাইরাস সম্পর্কে সবাই সচেতন না হলে মহামারি আকার ধারন করতে পারে। ফলে জনগনকে সচেতন করতে বিভিন্ন হাট-বাজারে গিয়ে কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্যদের নিয়ে লিফলেট বিতরণ করছেন। এছাড়া মৌখিক ভাবে সবাইকে সচেতন করছেন। এ ভাইরাসের কোন ওষুধ এখনো আবিষ্কার হয়নি, তাই সচেতনতাই মুল ওষুধ।
এতে উপস্থিত ছিলেন, সদর থানার ওসি স্বপন মজুমদার, সদর থানা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারন সম্পাদক আব্দুর রহিম মোল্লা প্রমূখ।

(Visited 20 times, 1 visits today)