পাংশার কশবামাজাইল ফের অশান্ত : শিক্ষককে গুলি করে হত্যা, আটক ৬ –

রাজবাড়ী বার্তা ডট কম :

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজবাড়ীর পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নে সুবর্নকোলা গ্রামের আসাদুল বারী খান (৪২) নামে এক শিক্ষককে গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।
আসাদুল বারী খান জেলার পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের সুবর্নকোলা গ্রামের মৃত খোরশেদ খানের ছেলে এবং কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার সেনগ্রাম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।
আজ শুক্রবার ভোর সাড়ে ৬টার দিকে আসাদুল বারী খান নিজ গ্রামে তার অসুস্থ্য চাচা মোঃ খলিলুর রহমান খান (৯০) কে দেখে রাস্তায় আসার সময় একদল দুবৃর্ত্ত তাকে ধরে নিয়ে গিয়ে পায়ে এবং বুকে গুলি করে হত্যা করে গড়াই নদীর পাড়ে ফেলে রেখে পালিয়ে যায়। ঘটনা জানার পর পাংশা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আহসান উল্লাহ সকাল সাড়ে ৯টায় সুবর্ণখোলা গ্রামের গড়াই নদীর পাড় থেকে মৃত অবস্থায় আসাদুল বারী কে উদ্ধার করে।
আসাদুল বারী খানের ভাতিজা সাদ্দাম খান বলেন, স্থানীয় জজ আলী বিশ্বাসের সাথে পূর্ব শত্রুতার জের ধরে জজ আলী বিশ্বাসের লোকজন তার চাচাকে হত্যা করেছে।
রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বলেন, আসাদুল বারী খানের হত্যা বিষয়টি জানার পর আমি সেখানে প্রায় দেড়শত পুলিশ মোতায়েন করেছি। শোনা যাচ্ছে জজ আলী বিশ্বাস এবং কসবামাজাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান খান দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে এমন ঘটনা ঘটতে পারে। এখন পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করেনি। মামলা দায়ের করা হলে পুলিশ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। হত্যাকান্ডের সাথে জড়িত থাকা সন্দেহে ৬ জনকে আটক করা হয়েছে।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari লিখে ইউটিউবে সার্জ দিলেও দেখা যাবে।

(Visited 3,375 times, 1 visits today)