অটোরিকশা চালককে হত্যার প্রতিবাদে রাজবাড়ীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীতে ব্যাটারি চালিত অটোবাইক ছিনতাই ও চালককে নৃশংস ভাবে হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে অটো মালিক সমিতির চালক ও নিহত পরিবারের স্বজনেরা।
বুধবার সকাল ১১ টায় রাজবাড়ী প্রেস ক্লাবের সামনে ব্রাম্মনদিয়া অটো মালিক সমিতির আয়োজনে অটো বাইক ছিনতাই কারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে এ বিক্ষোভ ও মানববন্ধন করা হয়। বিক্ষোভটি রাজবাড়ী বাস টার্মিনাল এলাকা থেকে শুরু হয়ে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধনে অংশ নেয়। এসময় বিভিন্ন স্লোগানে তারা ছিনতাইকারী ও হত্যাকারীদের বিচার দাবী করেন প্রশাসনের কাছে।
এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত অটোবাইক চালক মোঃ ফারুক তালুকদারের বড় ভাই মোঃ হাসিম তালুকদার,ছোট ভাই মোঃ হাবিব তালুকদার, ব্রাম্মনদিয়া অটোবাইক সমিতির প্রচার সম্পাদক মোঃ ওয়াসিম,মোঃ সজল।
নিহত ফারুকের স্ত্রী চুমকি বেগম ও তার তিনটি ছোট বাচ্চাকে নিয়ে মানববন্ধনে অংশ নেয় ছিনতাইকারী ও হত্যাকারীদের বিাচরের দাবীতে।
রাজবাড়ীতে অটোবাইক ছিনতাই ও হত্যা দিনদিন বেড়ে গেছে কিন্তু এর কোন বিচার ও আসামীরা গ্রেপ্তার হচ্ছেনা। মানববন্ধনে এ পুলিশ প্রশাসনের দ্রুত ছিনতাইকারীদের আইনের আওতায় আনার অনুরোধ জানান।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari লিখে ইউটিউবে সার্জ দিলেও দেখা যাবে।

(Visited 498 times, 1 visits today)