গোয়ালন্দ উপজেলা পরিষদের উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে।
আজ সোমবার সকাল বেলা ১১ টায় জেলা নির্বাচন অফিসারের সভা কক্ষে জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ হাবিবুর রহমান এ প্রতীক বরাদ্দ দেন।
এ সময় আওয়ামী লীগ মনোনীত মোঃ মোস্তফা মুন্সিকে নৌকা, বিএনপি মনোনিত মাহবুবুল আলম শাহিনকে ধানের শীষ ও সতন্ত্র প্রার্থী মোঃ নুরুল ইসলাম মন্ডলকে ঘোড়া প্রতীক দেওয়া হয়।
প্রতীক বরাদ্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মোঃ মোস্তফা মুন্সি, বিএনপি মনোনিত প্রার্থী মাহবুবুল আলম শাহিন,ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ও দলীয় নেতাকর্মীরা।
জেলা নির্বাচন অফিস সুত্রে জানাগেছে, ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৯ মার্চ গোয়ালন্দ উপজেলা পরিষদ উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এ উপজেলায় ১টি পৌরসভা ও ৪টি ইউনিয়ন নিয়ে গঠিত। এতে মোট ভোটার ৯১ হাজার ৫৪৪ জন। এরমধ্যে ৪৫ হাজার ৫০০ মহিলা ও ৪৬ হাজার ৪৪ জন পুরুষ ভোটার। প্রার্থীরা দাবী করেন আসন্ন নির্বাচন যাতে অবাধ সুষ্ঠু ও সন্দর হয় সেদিকে প্রশাসনের প্রতি আবেদন জানান। মানুষ যেন ভোট কেন্দ্রে গীয়ে নির্ভয়ে ভোট দিতে পারে তার ব্যবস্থা করার জন্য অনুরোধ জানান প্রশাসনের প্রতি।
উল্লেখ্য, ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপে ২০১৯ সালের ২৪ মার্চ অনুষ্ঠিত হয়। নির্বাচিত চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম গত ১৭ অক্টোবর হৃদযন্ত্রে ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরন করলে উপজেলায় উপ-নির্বাচনের পক্রিয়া শুরু হয়।

(Visited 129 times, 1 visits today)