রাজবাড়ীর ভান্ডারিয়া দরবার শরীফে ইছালে ছওয়াব অনুষ্ঠিত –

নজরুল ইসলাম,  রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর ভান্ডারিয়া মাদ্রাসা ও দরবার শরীফে ৬৬তম ওয়াজ ও ইছালে ছওয়াব মাহফিলের তৃতীয় দিনে পবিত্র জুমা’র নামাজ আদায়ে প্রায় ২০ সহ¯্রাধিক মুসল্লীর সমাগত দেখা যায়।
পবিত্র জুমার নামাজে অংশ নিতে রাজবাড়ীর ভান্ডারিয়া কামিল মাদ্রাসা ও দরবার শরীফ ময়দানে জেলা সহ ও পাশ্ববর্তি বিভিন্ন জেলা থেকে দলে দলে মুসল্লিরা সকালে থেকেই আসতে শুরু করে।
জুমা’র নামাজ ও দোয়া পরিচালনা করেন ভান্ডারিয়া মাদ্রাসা ও দরবার শরীফের আমীরে মুত্তাকীণ পীর সাহেব(শায়েখ) অধ্যক্ষ মাও: আবুল এরশাদ মো. সিরাজুম্মুনির। মোনাজাত চলে দীর্ঘ প্রায় ৮ মিনিট।
মোনাজতের সময় মুসল্লীদের সমাগমে ময়দান কানায় কানায় পূর্ণ হয়ে যায়। গভীর আবেগপূর্ণ জুমা’র মোনাজাতে গোটা দুনিয়ায় পথভ্রষ্ট মুসলমানের সঠিক পথের দিশা এবং দরবার শরীফের কাজে সবাইকে নিয়োজিত হওয়ার তওফিক কামনা করে মহান আল্লাহ রহমত, মাগফিরাত ও নাজাত প্রার্থনা করা হয়। মহামহিম ও দয়াময় আল্লাহ’র সন্তুষ্টি লাভে আকুতি ব্যক্ত করেন।
প্রায় ২০ সহ¯্রাধিক মুসল্লীর অংশ গ্রহণে আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা, মুসলিম উম্মাহর ঐক্য, শান্তি, হেদায়েত, হেফাজত, রহমত, মাগফিরাত, নাজাত, দেশ ও বিশ্ব মানবতার কল্যাণ কামনায় জুমা’র নামাজের মোনাজাত অনুষ্ঠিত হয়।
আগামী ২৯ ফেব্রুয়ারী, শনিবার বাদ ফজর আখেরী মোনাজাত অনুষ্ঠিত হবে। মাহফিল পরিচালনা করেন ভান্ডারিয়া মাদ্রাসা ও দরবার শরীফের পীর সাহেব(শায়েখ) অধ্যক্ষ মাও: আবুল এরশাদ মো. সিরাজুম্মুনির।

(Visited 240 times, 1 visits today)