রাজবাড়ীর রামকান্তপুর থেকে হেরোইন ও ইয়াবাসহ একজন গ্রেপ্তার

ইমরান হোসেন মনিম, রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী জেলা সদরের রামকান্তপুর ইউনিয়নের বেথুলিয়া ডাঙ্গিপাড়া থেকে হেরোইন ও ইয়াবা সহ সজিব শেখ(২৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। সজিব শেখ বেথুলিয়া ডাঙ্গিপাড়া গ্রামের মতিয়ার শেখের ছেলে।
মঙ্গলবার রাত ৯ টার দিকে সদর থানার এসআই মোঃ আতাউর রহমান ও তার সঙ্গীয় ফোর্স সজিব শেখের নিজ বাড়ীতে অভিযান চালিয়ে বসত ঘরের উত্তর পাশের কক্ষ থেকে ৩০ পিছ হেরোইনের পুড়িয়া ও ২০ পিছ ইয়াবা ট্যাবলেট সহ তাকে আটক করে।
আসামী সজিব শেখের নামে বুধবার সকালে সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ৩৬/১ এর ৮ এর (ক)/৪১ ধারায় মামলা দায়ের করা হয়। পলাতক আরেক আসামী মিজানপুর ইউনিয়নের বড়চর বেনী নগর মেছো ঘাট এলাকার হামিদ মোল্লার ছেলে খোকন মোল্লার নামে একই আইনে ১০ এর(ক)/৪১ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

প্রতারনার সাতটি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী শরিফুল গ্রেপ্তার

রাজবাড়ী সদরে উপজেলার বানিবহ ইউনিয়নের কৈ ডাঙ্গা গ্রামের মৃত খালেক মন্ডলের ছেলে মোঃ শরিফুল ইসলামকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ।
গ্রেপ্তার শরিফুলের নামে প্রতারনার সাতটি মামলার রয়েছে এবং সে সাতটি মামলেতই ওয়ারেন্ট ভুক্ত আসামী । গতকাল মঙ্গলবার রাত সাড়ে সাতটার দিকে সদর থানার এসআই মোঃ মেজবাউদ্দিন ও এএসআই নুর ইসলাম শহরের বড়পুল এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত ৭টি মামলার আসামী শরিফুলকে গ্রেপ্তার করে। পরে তাকে জেল হাজতে পাঠানো হয়।

(Visited 331 times, 1 visits today)