লটারীতে জেতা ডিম খাওয়া নিয়ে সংঘর্ষ, আহত ৫ –

রাজবাড়ী বার্তা ডট কম : 

ওয়াজ মাফফিলের পাশে চলা লটারী খেলায় ডিম জেতার পর তা খাওয়া নিয়ে হওয়া সংঘর্ষে উভয় পক্ষের ৫ জন আহত হয়েছে। তাদের মধ্যে দুই জনের অবস্থা গুরুতর। তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং অন্যদের রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গতকাল রবিবার সকালে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের মাটিপাড়া এলাকায়।
মামলার বাদী ও জেলা সদরে কাজিবাদা গ্রামের আজিজুল শেখ জানান, গত ১৩ ফেব্রুয়ারী রাতে সদর উপজেলার বাণিবহ ইউনিয়নের বার্থা এলাকায় ওয়াজ মাহফিল হয়। ওই ওয়াজ মাহফিল চলাকালে রাত ১১ টার দিলে মাটিপাড়ার দেলোয়ার মোল্লার ছেলে বাপ্পি মোল্লার সাথে তার (বাদীর) ভাগিনা জামিলের কথা কাটাকাটি হয়। এ নিয়ে পরবর্তীতে বিরোধের সৃষ্টি হয়। গত শনিবার সকাল ১১টার দিকে তার (বাদীর) ভাতিজা শিপন মাটিপাড়া বাজারে আসে। সে সময় বাপ্পির বাবা ও চাচাসহ অন্যান্যরা শিপনকে মারপিট করে। শিপনের চিৎকারে তাদের প্রতিবেশি ওবায়েদ সরদার ও রানা শেখ এগিয়ে আসলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে শিপন, ওবায়েদ সরদার, রানা শেখ, বাপ্পির বাবা দেলোয়ার মোল্লা ও চাচা সমশের মোল্লা জখন হন। স্থানীয়রা উভয় পক্ষ কে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসে। এর মধ্যে ওবায়েদ সরদার ও রানা শেখ দুই জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেভার্ড করা হয়।
বাপ্পি মোল্লা জানায়, ওয়াজ মাফফিলের পাশে চলা লটারী খেলায় সে চারটা ডিম জেতে। এর পর ওই ডিম খাওয়া নিয়ে জামিলের সাথে তার বিরোধ হয়।
রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, ওই ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদেও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

(Visited 342 times, 1 visits today)