রাজবাড়ী ডিসি অফিসের ৪র্থ শ্রেণীর কর্মচারী সমিতি ও চিত্তবিনোদন ক্লাবের কমিটি গঠন-

রাজবাড়ী বার্তা ডট কম : 

আজ সোমবার বিকালে রাজবাড়ী কালেক্টরেট মিলনায়তনে বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতি, রাজবাড়ী কালেক্টরেট ইউনিট শাখা এবং সন্ধ্যায় রাজবাড়ী কালেক্টরেট ৪র্থ শ্রেণী কর্মচারী চিত্তবিনোদন ক্লাবের কার্যনির্বাহী গঠনের লক্ষ্যে পৃথক পৃথক দুটি সাধারণ সভায় কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।
মোঃ আমজাদ হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় মোঃ হাবিবুর রহমানকে সভাপতি এবং মোঃ মশিউর রহমানকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ ৪র্থ শ্রেণী সরকারি কর্মচারী সমিতি, রাজবাড়ী কালেক্টরেট ইউনিট শাখার ২১ সদস্য বিশিষ্টতিন বছর মেয়াদি একটি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। একইস্থানে মোঃ টিটু মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত অপর সাধারণ সভায় মোঃ ফজলুল হক কে সভাপতি এবং মোঃ আমজাদ হোসেন আনন্দকে সাধারণ সম্পাদক করে রাজবাড়ী কালেক্টরেট ৪র্থ শ্রেণী কর্মচারী চিত্তবিনোদন ক্লাবের কার্যনির্বাহী কমিটির ১৭ সদস্য বিশিষ্ট তিন বছর মেয়াদি একটি কমিটি গঠন করা হয়।
দুটি সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী কালেক্টরেট ক্লাবের সাধারণ সম্পাদক ও প্রশাসনিক কর্মকর্তা মোঃ মকবুল হোসেন খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকাসস, রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম চৌধুরী, ৪র্থ শ্রেনী কর্মচারী সমিতির সাবেক সভাপতি মোঃ আব্দুস সাত্তার মন্ডল এবং ৪র্থ শ্রেনী কর্মচারী সমিতির সভাপতি মোঃ টিটু মন্ডলসহ অন্যান্য কর্মচারী নেতৃবৃন্দ।
দুটি সভা সঞ্চালনা করেন, রাজবাড়ী কালেক্টরেট ৪র্থ শ্রেণী কর্মচারী চিত্তবিনোদন ক্লাবের কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মোঃ আমজাদ হোসেন আনন্দ।

(Visited 175 times, 3 visits today)