রাজবাড়ীতে ইয়াবাসহ ডায়াগনষ্টিক সেন্টার মালিক গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী জেলা শহরের পাবলিক হেলথ মোড় এলাকা থেকে সেখানকার খিদমাহ্ ডায়াগনষ্টিক এন্ড ডায়াবেটিক সেন্টারের মালিক শফিকুল ইসলাম (৩৫) কে পুলিশ গ্রেপ্তার করেছে। সেই সাথে তার মোটরসাইকেলের সিটের নিচ থেকে ৬ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে। তবে গ্রেপ্তার হওয়া ডায়াগনষ্টিক সেন্টারের মালিক শফিকুল ইসলামের দাবী তাকে ষড়যন্ত্র মূলক ভাবে ফাঁসানো হয়েছে। শফিকুল ইসলাম রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের বাড়াইজুড়ি গ্রামের আব্দুল গফুর মন্ডলের ছেলে।
জানাগেছে, গত রবিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী থানার পুলিশ সদস্যরা জেলা শহরের পাবলিক হেলথ মোড় এলাকা থেকে সেখানকার খিদমাহ্ ডায়াগনষ্টিক এন্ড ডায়াবেটিক সেন্টারের পাশের গলিতে থাকা একটি ডিসকোভারী মোটরসাইকেলের সিটের নিচ থেকে কাগজে মোড়ানো অবস্থায় ৬ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মোটরসাইকেল মালিক শফিকুল ইসলামকে গ্রেপ্তার এবং মোটরসাইকেলটি আটক করে। এ ঘটনায় রাজবাড়ী থানার এসআই আবু জাহেদ শেখ বাদী হয়ে আজ সোমবার দুপুরে শফিকুল ইসলামের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
আজ রাজবাড়ী থানা হাজতে আটক থাকা শফিকুল ইসলাম বলেন, তার ডায়াগনষ্টিক সেন্টারের এখন বেশ শুনাম। যে কারণে প্রতিবেশী কিছু ডায়াগনষ্টিক সেন্টারের মালিক ও চিকিৎসক তার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করে। যার অংশ হিসেবে মোটরসাইকেলের সিটের এক পাশে সুকৌশলে ইয়াবা ঢুকিয়ে দেয় ওই ষড়যন্ত্রকারীরা। আর মোটরসাইকেলটি তার হওয়ায় পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। তিনি আরো বলেন, তিনি মাদক সেবনতো দুরের কথা সিগারেট পর্যন্ত খান না। ডায়াগনষ্টিক সেন্টারের কাজের পাশাপাশি পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে থাকেন। বিষয়টি সেখানকার অন্যান্য ব্যবসায়ী ও স্থানীয় বাসিন্দাদের কাছে খোজ নিলেই বুঝতে পারবেন।
মামলার বাদী রাজবাড়ী থানার এসআই আবু জাহেদ শেখ বলেন, প্রাথমিক তদন্তেই ঘটনাটি রহস্যজনক মনে হয়েছে।

(Visited 1,747 times, 11 visits today)