রাজবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালনা বোর্ডের সভাপতি সালাম, সচিব এহসানুল –

রাজবাড়ী বার্তা ডট কম :
রাজবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালনা বোর্ডের নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গত বৃহস্পতিবার বার্ষিক সাধারণ সদস্য সভা শেষে নির্বাচনের মাধ্যমে কমিটি ঘোষণা করা হয়।
নির্বাহী কমিটিতে এলাকা পরিচালক সালাম আল মাসুদ সভাপতি, কোবাত হোসেন সহসভাপতি, এহসানুল খান সচিব ও মিলন রায় কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছে। ১৩জন এলাকা পরিচালক তাদের গোপন ভোটাধিকার প্রয়োগ করেন।
বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড ঢাকা পরিদপ্তরের মনিটরিং ও ব্যবস্থাপনা পরিচালন (পশ্চিম অঞ্চল) শাখার উপপরিচালক মো. নজরুল ইসলাম নির্বাচন পরিচালনা করেন। এতে সহযোগিতা করে রাজবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির (পবিস) সহকারী মহাব্যবস্থাপক (এজিএম, সদস্য সেবা) মো. আবদুল বাসেত।
প্রত্যক্ষদর্শীরা বলেন, বার্ষিক সাধারণ সদস্যসভা উপলক্ষে দিনব্যাপি নানা কর্মসূচি পালন করা হয়। দুপুরে সভাপতি, কোষাধ্যক্ষ ও মহাব্যবস্থাপকের প্রতিবেদন পেশ করা হয়। এরপর গ্রাহকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়া হয়। সভা উপলক্ষে বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিভিন্ন ধরণের স্টল দেওয়া হয়। সবশেষ নির্বাচন কমিশন নির্বাচনী ফলাফল ঘোষণা করেন।
সভাপতি সালাম আল মাসুদ বলেন, আমি প্রথমে এলাকা পরিচালক নির্বাচিত হয়েছিলাম। গত কমিটিতে আমি সচিব হিসেবে দায়িত্ব পালন করি। সচিব হিসেবে সাধারণ সদস্যদের বিভিন্ন সমস্যা সমাধান করার চেষ্টা করেছি। এবারও গোপন ভোটের ব্যবস্থা করা হয়। এতে আমি সভাপতি নির্বাচিত হয়েছি। বিগত দিনের মতো আগামি দিনগুলোতেও বিভিন্ন সমস্যা সমাধানের জন্য আন্তরিক ভাবে কাজ করবো। সদস্যরা যাতে কোনো ভাবে হয়রানীর শিকার না হয়। কাউকে ভোগান্তি পোহাতে না হয়। আরো সহজে কাজ সম্পাদন করতে পারে তার উদ্যোগ নেওয়া হবে। এজন্য সবার কাছ থেকে আন্তরিক সহযোগিতা কামনা করছি।
সহকারী মহাব্যবস্থাপক (এজিএম, সদস্য সেবা) মো. আবদুল বাসেত বলেন, প্রতিটি জেলায় এলাকা পরিচালক ১৩ জন। পরিচালকদের মধ্যে থেকে নির্বাচনের মাধ্যমে চারসদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটি একবছর দায়িত্ব পালন করবেন।

(Visited 117 times, 1 visits today)