রাজবাড়ীর মৃগীতে সিআইডি’র এসআই রাজ্জাক হত্যা মামলায় ৭ জনের যাবজ্জীবন কারাদন্ড –

স্বপন কুমার বিশ্বাস, রাজবাড়ী বার্তা ডট কম :
রাজবাড়ীর পাংশায় এসআই আব্দুর রাজ্জাক হত্যা মামলায় ৭ জনের যাবজ্জীবন দিয়েছেন আদালত। একই সাথে ওই প্রত্যেক আসামীকে ১ লক্ষ টাকা জরিমানা ও অনাদায়ে ১ বছরের সশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। এ সময় মামলার অপর ৯ আসামীকে খালাস দেওয়া হয়। আজ বুধবার দুপুরে রাজবাড়ীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাসুদ করিম এ রায় দেন।
দন্ডপ্রাপ্তরা হলেন, রবিউল ইসলাম জিরু , আকমল শেখ, কুদ্দুস শেখ , বুলু শেখ, জালাল উদ্দিন শেখ , ডালিম শেখ ও তপন শেখ। এরা সবাই বর্তমান কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের চাঁদমৃগী গ্রামের বাসীন্দা।
আদালত সুত্রে জানা যায়, পাংশা থানায় ২০১১ সালের ১১ নভেম্বর নারায়নগঞ্জ সিআইডি’র এসআই আব্দুর রাজ্জাক হত্যার দায়ে ১১ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন নিহত আব্দুর রাজ্জাকের স্ত্রী রোকেয়া রাজ্জাক।পরে পুলিশ তদন্ত করে আরো ৫জনকে অন্তুভুক্ত করে ২০১৪ সালে মোট ১৬ জনে বিরুদ্ধে চার্জশীট প্রদান করে।

এ মামলার রায় প্রকাশের পর এক প্রতিক্রিয়ায় নিহত আব্দুর রাজ্জাকের ভাতিজা ডা: গোলাম নবী বলেন, এ মামলার চার্জশীতে হাসেম, সুমন ও সিদ্দিককে অন্ত:ভুক্ত করা হয়েছিলো। তবে তাদের খালাস দেয়া হয়েছে। তাদেরও সাজা হলে তারা আরো বেশি খুশি হতো।

ফেসবুক থেকে এ ভিডিওটি দেখা না গেলে TV Rajbari লিখে ইউটিউবে সার্জ দিলেও দেখা যাবে।

(Visited 1,577 times, 1 visits today)