রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ-

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতানুষ্ঠানের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৬ জানুয়ারী) দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে বরণ নৃত্যের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।
এ সময় স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক অমরেশ চন্দ্র বিশ্বাস। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী। এসময় তিনি বলেন, নারীর ক্ষমতায়নের বাংলঅদেশের প্রধান মন্ত্রী শেখ হাসিনা অনেক দুর এগিয়ে গেছেন,নারীদের উন্নয়নে বিভিন্ন ধরনের কাজ করছেন।
বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল হামিদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী, বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক শাহীনূর বেগম, সহকারী প্রধান শিক্ষক রেজাউল হাসান খান। এছাড়া বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
এ সময় বিদ্যালয়ের সেরা ছাত্রীকে ক্রেস্ট ও স্টুডেন্ট কেবিনেট নির্বাচনে বিজয়ী ছাত্রীদের ফুলেল শুভেচ্ছা জানানো এবং সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ী ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পড়ে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ও বিদ্যালয়ের ছাত্রীরা দেশের গান ও নৃত্য পরিবেশন করে।

(Visited 38 times, 1 visits today)