প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে রাজবাড়ীতে টেকনিক্যাল স্কুলের শিক্ষক-শিক্ষার্থীদের আনন্দ র‌্যালী –

dav

স্বপন কুমার বিশ্বাস, রাজবাড়ী বার্তা ডট কম :

উপজেলা পর্যায়ে ৩২৯ টেকনিক্যাল স্কুল ও কলেজ (টিএসসি) স্থাপন (দ্বিতীয় পর্যায়), শীর্ষক প্রকল্পটি গত ২১ জানুয়ারী অনুমোদন দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে রাজবাড়ী সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের আনন্দ র‌্যালী করেছে।
আজ রবিবার সকালে রাজবাড়ী সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ থেকে ওই র‌্যালী বের করা হয়। র‌্যালীতে অংশ গ্রহন করেন ওই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলাম চৌধুরী, শিক্ষক সমর কান্তি হালদার, সাজ্জাদ হোসেন মৃধা, দেলোয়ার হোসেনসহ অন্যান্য শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা।
জানাগেছে, স্বাধীনতার পরপরই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কারিগরি শির্ক্ষার উপর গুরুত্ব আরোপ করেন। তারই ধারাবাহিকতায় তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী সেখ হাসিনা কারিগরি শির্ক্ষার প্রচার প্রসার ও উন্নয়নকে অপরিসীম গুরুত্ব প্রদান করে। কারিগরি শির্ক্ষাপ্রতিষ্ঠান মেগা প্রকল্প, উপজেলা পর্যায়ে ৩২৯ টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপন, অনুমোদন কারিগরি শির্ক্ষার ইতিহাসে এক অনন্য মাইলফ। প্রকল্পটি মোট বিশ হাজার পাঁচশত পঁচিশ কোটি উনসত্তর লক্ষ টাকা ব্যয়ে ৫বছরে বাস্তবায়িত হবে। এই মেগা প্রকল্প অনুমোদন করে দেশকে কারিগরি শির্ক্ষায় সমৃদ্ধ ও অর্থনীতিকভাবে স্বয়ংসম্পূর্ণ করার মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার পথে আরও একধাপ এগিয়ে নেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

(Visited 55 times, 1 visits today)