ঢাকা রেঞ্জের সেরা হলেন রাজবাড়ী ডিবি’র ওসি ওমর শরীফ ও এসআই ফেরদৌস –

রাজবাড়ী বার্তা ডট কম :

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ মাদক ও চোরাচালানী উদ্ধারকারী অফিসার হয়েছেন, রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার ওসি ওমর শরীফ এবং ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য উদ্ধারকারী অফিসার হয়েছেন, একই শাখার এসআই ফেরদৌস আহমেদ। তাদেরকে আজ রবিবার দুপুরে ঢাকা রেঞ্জ কার্যালয়ে অনুষ্ঠিত মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়। প্রধান অতিথি হিসেবে তাদের হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান।
সে সময় উপস্থিত ছিলেন, এডিশনাল ডিআইজি আসাদুজ্জামান, এডিশনাল ডিআইজি ও রাজবাড়ীর সাবেক পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএমসহ বাংলাদেশ পুলিশের অন্যান্য কর্মকর্তারা।


রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক জিয়ারুল ইসলাম জানান, ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ মাদক ও চোরাচালানী উদ্ধারকারী অফিসার হয়েছেন, রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার ওসি ওমর শরীফ এবং ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য উদ্ধারকারী অফিসার হয়েছেন, একই শাখার এসআই ফেরদৌস আহমেদ। এ কারণে তারা আনন্দিত। এটা রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম-এর সঠিক ও সাহসী দিক নির্দেশনায় সম্ভব হয়েছে। ফলে তারা উৎসায়িত। তারা পূর্বের ন্যায় কাজের ধারা আরো বেগবান করার প্রত্যয়ও ব্যক্ত করেছেন।

(Visited 167 times, 1 visits today)