পাওনা টাকা চাওয়ায় রাজবাড়ীতে মুদি দোকানীর গায়ে ঢালা হলো ফুটন্ত চা কেতলি’র পানি –

রাজবাড়ী বার্তা ডট কম :

পাওনা টাকা চাওয়ায় আব্দুল মতিন খান (৪০) নামে এক মুদি দোকানীর গায়ে ঢালা হয়েছে ফুটন্ত চা কেতলির পানি। এতে মতিনের শরীরের বাম পাস ঝলসে গেছে। তাকে গুরুতর অবস্থায় রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মতিনের সহধর্মীনি শাহনাজ পারভীন বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার সকালে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন।
পুলিশ মামলার আসামি ও রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের চরনারায়নপুর গ্রামের মৃত আনছের খান ছেলে চা দোকানী আক্কাস আলী খা (৪০) কে গ্রেপ্তার করেছে।
মতিনের সহধর্মীনি শাহনাজ পারভীন জানান, আসামি আক্কাস আলী তাদের প্রতিবেশি। স্থানীয় চরনারায়নপুর দরবার মোড়ে তার স্বামীর মুদি দোকান এবং আক্কাস আলীর চা দোকান রয়েছে। প্রায় তিন বছর পূর্বে আক্কাস আলী তার স্বামীর কাছ থেকে ৭০ হাজার টাকা হাওলাত নেয়। দীর্ঘ সময়েও সে ওই টাকা ফেরত দিচ্ছিল না। টাকা চাইলে উল্টা বাজে ব্যাবহার করতো। গত বুধবার সন্ধ্যার দিকে মতিন পুনরায় টাকা চাইতে আক্কাসের দোকানের সামনে গিয়ে ওই টাকা ফেরৎ চায়। সে সময় আক্কাস ক্ষিপ্ত হয়ে ওঠে এবং চা’র কেতলিতে গরম করা ফুটন্ত পানি মতিনের শরীরে ঢেলে দেয়। এতে মতিনের শরীরের বাম হাত, পিঠসহ অন্যান্য অংশ ঝলসে যায়। ওই সময়ই স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে।
রাজবাড়ী থানা হাজতে আটক থাকা আক্কাস আলী খান বলেন, মতিন ৭০ হাজার টাকা নয়, তার কাছে মাত্র দুই শত টাকা পাবে। ওই টাকা ফেরৎ না দেয়ায় মতিন তাকে মারপিট করে। যে কারণে সে তার শরীরে গরম পানি ঢেলে দিয়েছে।
এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই বোরহান উদ্দিন বলেন, মামলার আসামি আক্কাস আলীকে গ্রেপ্তার করা হয়েছে।

(Visited 1,195 times, 1 visits today)