১৫ দিন পর রাজবাড়ী এলো চীনে সড়ক দূর্ঘটনায় নিহত ছাত্র রিক-এর মরদেহ, জানাজা অনুষ্ঠিত –

রাজবাড়ী বার্তা ডট কম :

গত ৭ জানুয়ারী চীনে সড়ক দূর্ঘটনায় রাজবাড়ীর শিক্ষার্থী তুরাগ চৌধুরী ওরফে রিক (২০) নিহত হয়। গত বুধবার রাতে তার মরদেহ রাজবাড়ীতে এসে পৌছায়। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় সদর উপজেলার দাদশী রঘুনাথপুর গ্রামের নিজ বাস ভবনে তার প্রথম এবং বেলা ১২টায় রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়ে। পরে তার মরদেহ রাজবাড়ী পৌরসভার দক্ষিণ ভবানীপুর কবরস্থানে দাফন করা হয়।
রিক রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রোকনউদ্দিন চৌধুরীর নাতি। রিকের বাবা’র নাম ফারুক চৌধুরী। সে ফারুক চৌধুরীর একমাত্র সন্তান।
রিকের ফুপাতো ভাই আরিফুল ইসলাম রোমান জানান, রিক গত তিন বছর ধরে চীনের চ্যাংঝু ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট এ হোটেল ম্যানেজমেন্ট পড়াশোনা করছিলো। সে পড়াশোনার পাশাপাশি পাটটাইম চাকুরীও করতো। গত ৭ জানুয়ারী রাতে সে কাজ শেষে নিজ ছাত্রাবাসে ফিরছিলো। পথে তার বহণকারী অটো বাইকটি সড়ক দূর্ঘটনার শিকার হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বিষয়টি ঘটনার পরদিন সকাল সাড়ে ৯ টার দিকে চ্যাংঝু ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট কর্তৃপক্ষ তাদেরকে মোবাইল ফোনে নিশ্চিত করে। এর পরই রিক-এর মরদেহ দেশে আনার প্রক্রিয়া শুরু করা হয়। সকল প্রক্রিয়া শেষে গত বুধবার রাতে তার মরদেহ রাজবাড়ী এসে পৌছায়।

(Visited 790 times, 1 visits today)