শুভসংঘের উদ্যোগে কালুখালীর প্রত্যন্ত গ্রামাঞ্চলের শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ –

রাজবাড়ী বার্তা ডট কম :

“শুভকাজে সবার পাশে” -এ শ্লোগানকে সামনে রেখে দৈনিক কালের কণ্ঠ শুভসংঘ রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে প্রত্যন্ত গ্রামাঞ্চল জেলার কালুখালী উপজেলার মাঝবাড়ী ইউনিয়নের খামারবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দরিদ্র শিশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও নতুন জামা প্রদান করা হয়।
এ উপলক্ষেিআজ মঙ্গলবার দুপুরে ওই বিদ্যালয়ের শহীদ মিনারে এক বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মহিউদ্দিন শেখ ইনসু সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণী অনুষ্ঠানে বক্তৃতা করেন, দৈনিক কালের কণ্ঠ শুভসংঘ রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক ও রাজবাড়ী সরকারী কলেজের সহকারী অধ্যাপক আব্দুর রশিদ মন্ডল, কালুখালী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুর রশিদ, কালুখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনায়েত হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিনা মাকসুদসহ ওই বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্যরা। পরে শিশুদের হাতে তিনটি খাতা, দুইটি পেনসিল, একটি পেনসিল কার্টার ও একটি করে নতুন জামা তুলে দেয়া হয়।
সে সময় কালুখালী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুর রশিদ বলেন, কালের কণ্ঠ শুভসংঘ একটি পাঠক সংগঠন হয়েও তারা শিশু শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছে। ফলে এ সব শিশুদের মুখে ফুটেছে হাসি। শিশুদের এই হাসি বৃথা যাবেনা। তারা অনুপ্রানিত হবে এবং তারা পড়াশোনায় মনোযোগি হবে। তিনি আশা করেন, কালের কণ্ঠ শুভসংঘ এ ধরনের মহৎকাজ অব্যাহত রাখবে। সেই সাথে অন্যান্য সংগঠন ও সমাজের বৃত্তবান মানুষেরাও এমন কাজে নিজের নিবেদিত করবে।

(Visited 23 times, 1 visits today)