কালুখালীতে “বঙ্গবন্ধুকে জানো ও বাংলাদেশকে চেনো” বিষয়ক সভা অনুষ্ঠিত –

রাজবাড়ী বার্তা ডট কম :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে রাজবাড়ীতে “বঙ্গবন্ধুকে জানো ও বাংলাদেশকে চেনো” বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার সন্ধ্যায় রাজবাড়ীর কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের দূর্গাপুর স্কুল মাঠ প্রাঙ্গনে এ সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে মদাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবিএম রোকনুজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডঃ গনেশ নারায়ন চৌধুরী। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য এবং বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবক আশিক মাহমদু মিতুল হাকিম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালুখালী উপজেলা চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, পাংশা উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ উজির আলী, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এ্যাডঃ খান মোঃ জহুরুল হক, কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতিউর রহমান নবাব, সাধারন সম্পাদক খায়রুল ইসলাম খায়ের, যুগ্ম-সম্পাদক মিজানুর রহমান মজনু প্রমূখ। এ সময় বঙ্গবন্ধুর জীবনী নিয়ে অতিথিবৃন্দ ও শিক্ষার্থীরা স্মৃতি চারণ করেন।
সভা শেষে লালন বাউল শিল্পী সফি মন্ডলসহ বিভিন্ন শিল্পীবৃন্দের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

(Visited 129 times, 1 visits today)