বসন্তপুরের আ:লীগ নেতা মীর্জা বিল্লালের দাফন সম্পূর্ণ –

রাজবাড়ী বার্তা ডট কম :
রাজবাড়ী জেলা আওয়ামীলীগের জ্যেষ্ঠ নেতা আলহাজ্ব আকবর আলী মর্জির ভাতিজা ও সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মীর্জা আমিরুজ্জামান বিল্লাল (৫৫) আর নেই। তিনি বৃহস্পতিবার সন্ধ্যায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
আজ শুক্রবার দুপুরে মুচিদাহ গ্রামের বাড়ী সংলগ্ন ফুটবল মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাজায় রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী, জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল জব্বারসহ দলীয় নেতা-কর্মী ও স্থানীয় মুসুল্লীরা অংশ গ্রহণ করে।
তিনি রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের মুচিদাহ গ্রামের বাসিন্দা। মীর্জা বিল্লাল বসন্তপুর ইউপি কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক, বসন্তপুর ইউপি’র এক নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ছাড়াও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন।
মীর্জা আমিরুজ্জামান বিল্লালের চাচা আলহাজ্ব আকবর আলী মর্জি রাজবাড়ী জেলা আওয়ামীলীগের জেষ্ঠ্য নেতা। আলহাজ্ব আকবর আলী মর্জি রাজবাড়ী জেলা পরিষদের সাবেক প্রশাসক, জেলা আওয়ামীলীগের জেষ্ঠ্য সহসভাপতি ও আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য। এছাড়া প্রয়াত মীর্জা বিল্লালের ছোট ভাই মীর্জা ফরিদুজ্জামান হাবিবুল জেলা পরিষদের সদস্য ও চাচাতো ভাই মীর্জা বদিউজ্জামান বাবু বসন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।
প্রয়াতের চাচাতো ভাই রাজবাড়ী সদর হাসপাতালের চিকিৎসক ডা. মীর্জা আসিফ আকবর নিবির বলেন, সন্ধ্যার দিকে মীর্জা বিল্লাল বাড়িতে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন। তাকে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে পৌছানোর আগেই তিনি মারা যান। তিনি আগেও একবার স্টোক করে ছিলেন। এছাড়া ডায়াবেটিক রোগে ভূগছিলেন। ধারণা করা হচ্ছে তিনি হার্ডস্ট্রোক করে মারা গেছেন।

(Visited 190 times, 1 visits today)