রাজবাড়ীতে যুব মহিলা লীগের কর্মীদের মাঝে শীতবস্ত্র বিতরণ –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলীর কন্যা জেলা যুব মহিলা লীগ নেত্রী কানিজ ফাতেমা চৈতির উদ্দ্যোগে ৪০০ জন কর্মীর মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার বিকালে জেলা যুব মহিলা লীগ নেত্রী কানিজ ফাতেমা চৈতির ব্যক্তির উদ্দ্যোগে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
এ সময় রাজবাড়ী সদর উপজেলার ১৪টি ইউনিয়ন, ১টি পৌরসভা ও গোয়ালন্দ উপজেলার ৪ টি ইউনিয়নের মোট ৪০০ জন যুব মহিলা লীগ কর্মীদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
এতে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারমান রাকিবুল হাসান পিয়ালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, সদর উপজেলা যুব মহিলা লীগের সাধারন সম্পাদক কাজী নাছরিন, গোয়ালন্দ উপজেলা যুব মহিলা লীগের সভাপতি শাহিদা আক্তার, সাধারন সম্পাদক সায়লা আক্তার প্রমুখ।
কানিজ ফতেমা চৈতি বলেন, তার বাবা পাঁচ পাঁচবারের এমপি। তারা সব সময় অসহায় মানুষ ও নেতাকর্মীদের পাশে ছিলেন এবং এখনও আছেন। কিছু পাওয়ার জন্য না, রাজবাড়ী মানুষের ভালবাসা জন্য জনগনের সেবা করেন। আপনারা সবাই বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও তার বাবার জন্য দোয়া করবেন। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী রাজবাড়ীতে সুন্দর ভাবে পালন করা হবে। এ জেলা নৌকার ঘাটি, আগামীতেও আপনারা সবাই নৌকায় ভোট দেবেন।
কাজী কেরামত আলী বলেন, শীতের সময় শীতবস্ত্র নিয়ে কর্মীদের পাশে দাঁড়াতে পেরে নিজেদের ভাগ্যবান মনে করছেন। জননেত্রী নারীদের অধিকার মুল্যায়নে বিশেষ ভূমিকা পালন করছেন। কোন দেশই নারীদের এত মুল্যায়ন করে না। বর্তমানে জননেত্রীর নের্তৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে এবং যাবে। এ জন্য শেখ হাসিনার জন্য আপনারা দোয়া করবেন এবং তিনি যেন জনগনের পাশে থেকে মানুষের সেবা করতে পারে।

(Visited 58 times, 1 visits today)