জমি-জমা নিয়ে বিরোধ- রাজবাড়ীতে দু’গ্রুপের সংঘর্ষ ৩ ছাত্রীসহ আহত ১০ –

রাজবাড়ী বার্তা ডট কম :

জমিজমা নিয়ে বিরোধের জের ধরে রাজবাড়ী সদর উপজেলার বাণিবহ ইউনিয়নের মহিষবাথান গ্রামে গতকাল বুধবার সকালে দুই গ্রুপের সংঘর্ষ তিন জন ছাত্রীসহ আহত ১০ জন আহত হয়েছে। আহতদের রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বাণিবহ ইউনিয়নের ৪ নং ওয়ার্ড মেম্বার আব্দুস সালাম জানান, ওই গ্রামের আকুব্বর সরদারের সাথে প্রতিবেশি আপান শেখের বাড়ীর জমির সীমানা নির্ধারণ নিয়ে বিরোধ রয়েছে। বিষয়টির সুরাহায় উভয় পক্ষের চার জন সার্ভেয়ার ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের নিয়ে জমি পরিমাপ করা হয়।
রাজবাড়ী হাসপাতালে চিকিৎসাধিন আকুব্বর সরদার বলেন, তারা গতকাল সকালে সুতা টানিয়ে পাকা ঘরের কাজ শুরু করছিলেন। ওই সময় প্রতিপক্ষের লোকজন এসে বাঁধা দেয়। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয় সংঘর্ষে তিনিসহ স্ত্রী রেজিয়া বেগম, ভাইয়ের স্ত্রী নিলুফা বেগম, রাজবাড়ী সরকারী কলেজে অনার্সে পড়ুয়া ভাতিজি পলি খাতুন, ষষ্ঠ শ্রেণীতে পড়–য়া অপর ভাতিজি সোহানা খাতুন। প্রতিপক্ষ আপান শেখের ভাতিজা রুবেল শেখ জানান, তার চাচাতো বোন ও এইচএসসিতে পড়–য়া ছাত্রী রোখা খাতুন, চাচা দুলাল শেখ, চাচি রাশেদা বেগম ও শাহানা বেগম আহত হয়।
গতকাল বিকালে রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, খবর পেয়ে থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে। এক পক্ষের অভিযোগ তারা পেয়েছেন।

(Visited 1,058 times, 1 visits today)