রাজবাড়ীতে ১০০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার, গ্রেপ্তার ৩ –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী সদর ও গোয়ালন্দে ফরিদপুর র‌্যাব-৮ এর পৃথক দুটি অভিযানে ১ হাজার ৫ বোতল ফেন্সিডিল এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত দুইটি প্রাইভেটকারসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। একই সাথে ৯টি সিম কার্ড, ৪ টি মোবাইল ফোন ও নগদ ৫ হাজার টাকা জব্দ করা হয়। গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টার দিকে ফরিদপুর র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।
আটককৃতরা হলো, চুয়াডাঙ্গা সদরের ঝাঝড়ি বেগমপুরের বিলপাড়ার মোঃ মতিয়ার রহমানের ছেলে আশরাফুল ইসলাম (২৫), চুয়াডাঙ্গা দামুরহুদা মোহাম্মদ কেরু আমতলার মৃত নুরুল ইসলামের ছেলে মোঃ সজিব আহম্মেদ (২৮) ও মাগুড়া সদরের গাংনালীয়ার মৃত রেজাউল খানের ছেলে মোঃ রুহীন হোসেন বাপ্পী (২৫) ।
বিজ্ঞপ্তি সুত্রে জানাগেছে, মাদক ব্যবসায়ী চক্র দীঘদিন ধরে কুষ্টিয়া হয়ে রাজবাড়ীর পাংশা-গোয়ালন্দ রুট ব্যবহার করে ভারত থেকে আসা অবৈধ মাদক দ্রব্য দেশের বিভিন্নস্থানে পাইকারী ভাবে বিক্রি করে আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সকাল সাড়ে ৮টার দিকে রাজবাড়ী সদর উপজেলার কল্যানপুর চাতাল মার্কেটের সামনের সড়কে একটি কালো রঙ্গের প্রাইভেটকারে তল্লাসী চালিয়ে ৩৫৭ বোতল ফেন্সিডিলসহ আশরাফুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেন। সে সময় ৪টি সিম কার্ড, ২টি মোবাইল ফোন, নগদ ৫ হাজার টাকা ও পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করেন। অপরদিকে দুপুরে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ৫নং ফেরি ঘাট এলাকায় একটি নেভীব্লু রঙ্গের প্রাইভেটকারে তল্লাসী চালিয়ে ৬৪৮ বোতল ফেন্সিডিলসহ মোঃ সজীব আহম্মেদ ও মোঃ রুহীন হোসেন বাপ্পী নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেন। এ সময় ৫টি সিম কার্ড, ৩ টি মোবাইল ফোন ও পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করেন। আটককৃতদের বিরুদ্ধে রাজবাড়ী সদর ও গোয়ালন্দ ঘাট থানায় পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের ২ নং কোম্পানি অধিনায়ক মেজর আব্দুল্লাহ আল মঈন হাসান এর সত্যতা নিশ্চিত করেন।

(Visited 1,122 times, 1 visits today)