ওবায়দুল কাদেরের সাথে সাক্ষাৎ- রাজবাড়ীতে আ: লীগের সম্মেলনে বাধা নেই –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের অধীন বিভিন্ন উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠানে কোন বাধা নেই। জেলা আওয়ামী লীগের সভার সিদ্ধান্তের আলোকে এসব সম্মেলন যথারীতি অনুষ্ঠিত হবে।
আজ মঙ্গলবার সন্ধ্যায় ধানমন্ডি আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি’র সাথে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাক্ষাতকালে তিনি এ নির্দেশনা দেন।
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিম এমপি ও সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর নেতৃত্বে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের প্রতিনিধি দলে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের অন্যতম সহ-সভাপতি ডা: শেখ আব্দুস সোবহান, আব্দুস সাত্তার মিয়া, এ্যাড. গণেশ নারায়ন চৌধুরী, অধ্যাপক মোঃ ফকরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. শফিকুল আজম মামুন, সাংগঠনিক সম্পাদক অসিম কুমার পাল, প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা, উপ-দফতর সম্পাদক নুর মোহাম্মদ ভুইয়া, বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান, পাংশা পৌরসভার মেয়র, ৫ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের সম্পাদক মন্ডলী ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী জানান, কেন্দ্রীয় নির্দেশনার আলোকে সম্পূর্ণ গণতান্ত্রিক উপায়ে নেতা-কর্মীদের অংশগ্রহণে ওয়ার্ড,ইউনিয়ন ও পৌর আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন করা হয়েছে। কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠানের পূর্বেই উপজেলা সমূহের সম্মেলন অনুষ্ঠানের প্রস্তÍতি চলছিল। এরই মধ্যে দলের কিছু বিচ্ছিন্ন ও বহিষ্কৃত নেতা আওয়ামী লীগের হাই কমান্ডকে বিভ্রান্ত করার চেষ্টা করে।
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতা-কর্মী ঐক্যবদ্ধ ভাবে বিষয়টি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের দৃষ্টি গোচর করলে তিনি দলকে সুসংগঠিত করতে যথাসময়ে সম্মেলন সম্পন্ন করার নির্দেশনা দেন।

(Visited 1,891 times, 1 visits today)