রাজবাড়ীতে তরকারির দোকানের কর্মচারী গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম :

মার্কেটে কেনাকাটা করতে আসা এক নারী (২৭) কে যৌন হয়রানী করার অভিযোগ পাওয়া গেছে। ওই অভিযোগে আজ শুক্রবার দুপুরে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলার প্রেক্ষিতে পুলিশ মোঃ সুমন খান (২৩) নামে এক তরকারীর দোকানের কর্মচারীকে গ্রেপ্তার করেছে। সুমন রাজবাড়ী জেলা শহরের বিনোদপুর হরিসভা গ্রামের আব্দুল কুদ্দুস খানের ছেলে।
মামলার বাদী ওই নারী জানান, তিনি নিয়মিত ভাবে রাজবাড়ীর তরকারী বাজারের জনৈক রতনের দোকান থেকে কাঁচা তরি তরকারি ক্রয় করে থাকেন। সুমন ওই তরকারির দোকানের একজন কর্মচারী। তিনি গত সোমবার বিকালে রাজবাড়ী বাজারের মনাক্কা টাওয়ারের মার্কেটে আসেন। সেখান থেকে কেনাকাটা শেষে সন্ধ্যার দিকে তিনি ওই মার্কেটের সিঁড়ি দিয়ে নামতে শুরু করেন। ওই সময় হঠাৎ করেই সুমন সেখানে আসে এবং তাকে বলে আপা কেমন আছেন। তিনি ভালো আছি বলতেই সুমন তার বুকে হাত দিয়ে শ্লীলতাহানি করে। ওই সময় তিনি চিৎকার করলে মার্কেটের লোকজন এগিয়ে আসে। তবে সে সময় সুমন কৌশলে দৌড়ে পালিয়ে যায়। বিষয়টি নিয়ে পরিবারের লোকদের সাথে আলোচনার পর গতকাল তিনি থানায় সুমনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।
এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার এসআই আরিফুজ্জামান বলেন, মামলার প্রেক্ষিতে রাজবাড়ী বাজার থেকে সুমনকে গ্রেপ্তার করা হয়েছে।
থানা হাজতে আটক থাকা সুমন খান বলেন, ওই নারী তার পূর্ব পরিচিত। সিঁড়ি দিয়ে উঠার সময় ওই নারীর সাথে তার ধাক্কা লেগেছে। তবে তিনি ইচ্ছাকৃত ভাবে কিছু করেন নি।

(Visited 660 times, 1 visits today)