রাজবাড়ীতে ৩ অটো রিকশা চোর গ্রেপ্তার, অটো রিকশা উদ্ধার –

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী থানা পুলিশের সদস্যরা অভিযান চালিয়ে ৩ জন অটো রিকশা চোরকে গ্রেপ্তার করেছে। সেই সাথে একটি ব্যাটারী চালিত চোরাই অটো রিকশাও উদ্ধার করা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলো, রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের জৌকুড়া গ্রামের ছাত্তার মন্ডলের ছেলে সহিদুল মন্ডল ও বাড়াইচুড়ি গ্রামের সোহান ব্যাপারীর ছেলে ওয়াসিম ওরফে ফকাই ব্যাপারী এবং ভোলা জেলার চর মনসা গ্রামের রুহুল আমিনের ছেলে আল আমিন।
রাজবাড়ীর মিজানপুর ইউনিয়নের চরনারায়নপুর গ্রামের মওলা সরদারের ছেলে আহাদ সরদার জানান, গত ১৪ নভেম্বর সকালে রাজবাড়ীর চন্দনীর আফড়া তালজলা বাজার থেকে ডিবির ইন্সেপেক্টর পরিচয় দিয়ে তার সদ্য কেনা অটোরিকশায় ৩০০ টাকায় ভাড়া ওঠে গ্রেপ্তার হওয়া আসামি সহিদুল মন্ডল ও আল আমিন। তারা জেলা শহরের শহিদ খুশি রেলওয়ে মাঠের পাশ দিয়ে রেলওয়ে মসজিদের সামনে আসতেই গাড়ি থামাতে বলে। সেই সাথে সেখানে পূর্বে থেকে অবস্থান করা অজ্ঞাত নামা আরো ৩/৪জনের সাথে আসামি গ্রেপ্তার করা নিয়ে কথা বলে। এর কিছু সময় পর সহিদুল মন্ডল তাকে ২০ টাকা দিয়ে বলে একটা সিগারেট নিয়ে আসতে। তিনি সিগারেট এনে দেখেন তার গাড়িও নাই সাথে ওই লোকগুলোও নাই। পরে রাজবাড়ী থানায় গত ২০ নভেম্বর মামলা দায়ের করেন।
রাজবাড়ী থানার এসআই আবু জায়েদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত ২৬ নভেম্বর সন্ধ্যায় জেলা শহরের জেলা পরিষদের ডাকবাংলোর সামনে থেকে সহিদুল মন্ডল ও আল আমিনকে গ্রেপ্তার করা হয়। সেই সাথে পরে সহিদুলের স্বীকারোক্তি মোতাবেক রাজধানী ঢাকার সাভার উপজেলার নামাবাজার উত্তরপাড়া থেকে ওয়াসিম ওরফে ফকাই ব্যাপারীকে গ্রেপ্তার করা হয়। সেই সাথে তার কাছ থেকে উদ্ধার করে রাজবাড়ী থানায় নিয়ে আসা হয়। তাদেরকে আজ বৃহস্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

(Visited 143 times, 1 visits today)