রঞ্জু চৌধুরী সভাপতি ও সম্পাদক নাছির, খানগঞ্জ ইউপি আ:লীগের কাউন্সিল অনুষ্ঠিত –

রুবেলুর, ইমরান, আতিয়ার, রাজবাড়ী বার্তা ডট কম :

আজ মঙ্গলবার রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।
এতে আকারামুজ্জামান রঞ্জু চৌধুরী সভাপতি ও শেখ মোঃ আবু নাছির সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার বিকালে বেলগাছি স্টেশন সংলগ্ন ঈদগাহ ময়দানে এ ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়।
সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আকরামুজ্জামান রঞ্জু চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদকে ্যাডঃ সফিকুল আজম মামুন, সাংগঠনিক সম্পাদক অসীম কুমার পাল, প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, প্রচার ও প্রকাশনা সম্পাদকে ্যাডঃ সফিকুল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রমজান আলী খান, সাধারন সম্পাদক শেখ মোঃ ওহিদুজ্জামান, দপ্তর সম্পাদক কাউসার উল ফেরদৌস, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ সফিকুল ইসলাম সফি প্রমূখ।
প্রথম পর্ব শেষে ইউনিয়ন আওয়ামী লীগের সকল পদ বিল্লুপ্ত ঘোষনা করা হয় এবং কাউন্সিলে একাধিক প্রার্থী থকেলেও সবার সম্মতিতে একক সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়েছে।
কাউন্সিলের উদ্বোধক জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী ইউনিয়নের নব-নিবাচিত সভাপতি মোঃ আকরামুজ্জামান রঞ্জু চৌধুরী, সহ-সভাপতি শেখ মোঃ কালাম, মোমিনুল ইসলাম মিন্টু প্রামানিক এবং সাধারন সম্পাদক পদে শেখ মোঃ আবু নাছির, যুগ্ম-সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মূতি রাজন, মোঃ আব্দুল হামিদ খানের নাম ঘোষনা করেন।
কাউন্সিলে জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত এতে ছিলেন।

(Visited 169 times, 1 visits today)