নতুন সড়ক পরিবহন আইন বাস্তবায়নে রাজবাড়ী জেলা পুলিশের সচেতনতা লিপলেট বিতরণ –

রাজবাড়ী বার্তা ডট কম :

“আইন মেনে চালাব গাড়ী, নিরাপদে ফিরবো বাড়ী” এই স্লোগানকে বুকে ধারন করে নতুন সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নে রাজবাড়ী জেলা পুলিশ গণ সচেতনতামূলক লিপলেট বিতরণ করেছে। লিফলেট বিতরণ করেন, রাজবাড়ী পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম।
আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে জেলা শহরের রেলগেট এলাকা থেকে রাজবাড়ী প্রেসক্লাব পর্যন্ত সড়কে এ লিপলেট বিতরণ করা হয়।
সে সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফজলুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শেখ শরীফ উজ জামান, জেলা ট্রাফিক ইন্সেপেক্টর আবুল হোসেন, টিআই আসাদুজ্জামান, সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার, জেলা গোয়েন্দা শাখার ওসি মোঃ ওমর শরীফ, জেলা ট্রাক মালিক সমিতির সহ-সম্পাদক দিদারুল হক হিরু প্রমূখ।
সে সময় শ্রমিক সংগঠনের নেতা, মোটর সাইকেল চালক ও সাধারন জনগণ নতুন সড়ক পরিবহন আইন সংস্কারের দাবী জানান এবং আইন ভালো হলেও কিছু অসাধু ব্যাক্তির কারণে তা বাস্তবায়ন হয় না। তাই আইন বাস্তবায়নের দ্বায়িত্বরত কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবার সহযোগীতা কামনা করেন তারা।
পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, আইন প্রয়োগের চেয়ে বড় বিষয় হচ্ছে, যানমালের ক্ষয়ক্ষতি কমানো। চালকরা আইন মেনে চললে আইন প্রয়োগের প্রয়োজন হবে না। জানমালের ক্ষয়ক্ষতি কমানো উদ্দেশ্যে নতুন আইন করা হয়েছে। আইন মেনে চলার জন্য সবাইকে সচেতন করার চেষ্টা করছেন। সড়কে প্রতিটি চালক আইন মেনে ঠিকমত গাড়ী চালাবে এটাই প্রত্যাশা করেন।

(Visited 61 times, 1 visits today)