রাজবাড়ীর কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ –

রাজবাড়ী বার্তা ডট কম : 

২০১৯ -২০ অর্থ বছরে কৃষি প্রনোদনার আওতায় রবি ফসলের আবাদ বৃদ্ধির লক্ষে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে শরিষা,গম ভুট্টা পেঁয়াজ ও শীতকালীন মুগ ফসলের বীজ ও রাসায়নিক সার বিতরন কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।
আজ সোমবার দুপুরে সদর উপজেলা কৃষি অফিসের সামনের মাঠে এই বিতরনী অনুষ্ঠানের অন্ষ্ঠুানিক ভাবে উদ্বোধন ঘোষনা করা হয়। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইদুজ্জামান খানের সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, রাজবাড়ী -১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, সদর উপজেলা পরিষদের চেয়ারাম্যান এ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস, জেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ ফজলুর রহমান, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল, ডিপ্লোমা কৃষিবিদ ইনষ্টিটিউট রাজবাড়ী জেলা শাখার সভাপতি মোঃ মতিউর রহমান, জেলা কৃষকলীগের সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারন সম্পাদক মোঃ আবু বক্কার প্রমূখ।
পরে ১ হাজার ৬৫ জন কৃষকের মাঝে ২ কেজি শরিষা ও ২ কেজি ভুট্টা বীজ ও ৩০ কেজি করে সার বিতরন করা হয়। পর্যায়ক্রমে জেলার ৯ হাজার কৃষকের মাঝে শরিষা, গম ভুট্টা পেঁয়াজ ও শীতকালীন মুগ ফসলের বীজ ও রাসায়নিক সার বিতরন করা হবে।

(Visited 48 times, 1 visits today)